পিরোজপুরে পুত্রবধূকে নির্যাতনের অভিযোগ, শ্বাশুরী আটক

প্রথম পাতা » পিরোজপুর » পিরোজপুরে পুত্রবধূকে নির্যাতনের অভিযোগ, শ্বাশুরী আটক
রবিবার ● ৬ সেপ্টেম্বর ২০২০


পিরোজপুরে পুত্রবধূকে নির্যাতনের অভিযোগ, শ্বাশুরী আটক

পিরোজপুর সাগরকন্যা প্রতিনিধি॥

পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলায় শ্বশুর-শ্বাশুরী কর্তৃক পুত্র বধূ তানজিলা বেগমকে (২৬) নির্যাতনের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনার ভিডিও ফেসবুকে প্রচারের পরে শনিবার (৫ সেপ্টেম্বর) রাতে অভিযুক্ত শ্বাশুরী আলেয়া বেগমকে (৪৫) আটক করেছে মঠবাড়িয়া থানা পুলিশ।
শনিবার রাতে এ বিষয়ে আহত গৃহবুধূ তানজিলা বেগমের বাবা ছিদ্দিক মীর বাদী হয়ে মঠবাড়িয়া থানায় মামলা দায়ের করেন। নির্যাতিতা তানজিলা বেগম মঠবাড়িয়া উপজেলার আমারগাছিয়া ইউনিয়নের মানিকখালী গ্রামের সৌদি আরব প্রবাসী নাসির উদ্দিন মুন্সির স্ত্রী।
আহত গৃহবধূর বাবা ছিদ্দিক মীর জানান, বৃহস্পতিবার (৩ সেপ্টেম্বর) তার মেয়ের সাথে পারিবারিক একটি বিষয় নিয়ে তার শ্বাশুরী আলেয়া বেগমের সাথে কথা কাটাকাটি হয়। এ সময় তার মেয়ের শ্বশুর ধলু মুন্সি তার মেয়েকে ঘরের সামনের উঠানে ছুড়ে মারে এবং শ্বশুর, শ্বাশুরী ও চাচা শ্বশুর মিলে তার উপর নির্যাতন চালায়। এ ঘটনা তার ৮ বছরের নাতি নারগিস মোবাইলে ভিডিও ধারণ করে। পরে বিষয়টি তিনি জানতে পেরে শ্বশুর বাড়ি থেকে তার আহত মেয়েকে উদ্ধার করে মঠবাড়িয়া উপজেলা হাসপাতালে ভর্তি করেন। রাতেই নির্যাতিতার বাবা বাদী হয়ে তানজিলার শ্বশুর ধলু মুন্সি, শ্বাশুরী আলেয়া বেগম ও চাচা শ্বশুর নূর মোহাম্মদ কে আসামী করে থানায় একটি মামলা দায়ের করেন।
মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ মোঃ মাসুদুজ্জামান বলেন, নির্যাতনের স্বীকার গৃহবধু তানজিলার বাবা ছিদ্দিক মীর ৩জনকে অভিযুক্ত করে শনিবার রাতেই মামলা করেন। রাতেই মামলার আসামী আলেয়া বেগমকে অভিযান চালিয়ে আটক করা হয়। অন্য আসামীদের আটকের চেষ্ট চলছে।

আরএইচএম/এমআর

বাংলাদেশ সময়: ১৬:১৮:১৭ ● ৪৪৯ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ