আগৈলঝাড়ায় প্রেমিকার আত্মহত্যায় প্রেমিক গ্রেফতার

প্রথম পাতা » বরিশাল » আগৈলঝাড়ায় প্রেমিকার আত্মহত্যায় প্রেমিক গ্রেফতার
বুধবার ● ১২ আগস্ট ২০২০


---

আগৈলঝাড়া (বরিশাল) সাগরকন্যা প্রতিনিধি॥

বরিশালের আগৈলঝাড়ায় ৮ম শ্রেণি পড়–য়া এক স্কুলছাত্রীকে প্রেমের ফাঁদে ফেলে আত্মহত্যার প্ররোচনায় মঙ্গলবার রাতে প্রেমিক জিহাদ সরদারসহ ৩জনের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেছে স্কুল ছাত্রীর মা। মামলার প্রধান আসামীকে পুলিশ মঙ্গলবার রাতে গ্রেফতার করে বুধবার (১২ আগস্ট) সকালে বরিশাল আদালতে প্রেরণ করেছে ।
স্থানীয় ও মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই শাহজাহান জানান, উপজেলার  রতœপুর ইউনিয়নের বারপাইকা গ্রামের জহির শাহ’র মেয়ে বারপাইকা মাধ্যমিক বিদ্যালয়ের ৮ম শ্রেণির ছাত্রী মহিমা আক্তার (১৪)’র সাথে পার্শ্ববর্তী বাগধা ইউনিয়নের আস্কর গ্রামের আক্কেল সরদারের ছেলে জিহাদ সরদার (২০) ওই স্কুল ছাত্রীকে প্রেমের প্রস্তাব দিয়ে আসছিলো। মহিমা জিহাদ সরদারের প্রেমের প্রস্তাব প্রতাখ্যান করে। এরপর থেকে জিহাদ ও তার বন্ধুরা মিলে স্কুল ছাত্রীকে বিভিন্ন ধরণের অশ্লীল কথা ও হুমকি দিয়ে আসছিলো। বখাটে জিহাদ ও তার বন্ধুদের কথা সহ্য করতে না পেরে ৭ জুলাই স্কুলছাত্রী মহিমা আক্তার আত্মহত্যার পথ বেছে নেয়। এঘটনায় স্কুলছাত্রী মহিমা আক্তারের মা সাবিনা বেগম বাদী হয়ে মঙ্গলবার রাতে জিহাদ সরদারকে প্রধান আসামী করে আগৈলঝাড়া থানায় একটি মামলা দায়ের করেন। মামলা নং- ০৮।
এব্যাপারে মামলার বাদী সাবিনা বেগম সাগরকন্যাকে বলেন, জিহাদ সরদারের কারণে আমার মেয়ে আত্মহত্যা করতে বাধ্য হয়েছে। তাই জিহাদ সরদারের বিচারের জন্য আমি মামলা দায়ের করেছি। আমার মেয়ের মত আর যেন কোন মেয়ের জীবন দিতে না হয়।
এব্যাপারে আগৈলঝাড়া থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. আফজাল হোসেন বলেন, ছাত্রীর মা বাদী হয়ে মঙ্গলবার রাতে মামলা দায়ের করেন। মামলার প্রধান আসামী জিহাদ সরদারকে গ্রেফতার করে আসামীকে বুধবার সকালে বরিশাল আদালতে সোপর্দ করা হয়। আদালতের নির্দেশে তাকে কারাগারে প্রেরণ করা হয়েছে।

এএলএস/এমআর

বাংলাদেশ সময়: ২০:০৩:২৮ ● ২৪০ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ