বামনা থানার ওসিকে প্রত্যাহার

প্রথম পাতা » বরগুনা » বামনা থানার ওসিকে প্রত্যাহার
মঙ্গলবার ● ১১ আগস্ট ২০২০


বামনা থানার ওসিকে প্রত্যাহার

বামনা (বরগুনা) সাগরকন্যা প্রতিনিধি॥

বরগুনার বামনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ ইলিয়াস তালুকদারকে কর্তৃব্যরত অবস্হায় এ,এস আই, নজরুল ইসলামকে থাপ্পড় দেয়ার অভিযোগে মঙ্গলবার প্রত্যাহার করা হয়েছে। বরগুনার পুলিশ সুপার মারুফ হোসেন বিকাল সোয়া ৪ টায় বিষয়টি নিশ্চিত করেছেন। ওসি ইলিয়াস তালুকদারকে প্রত্যাহার।
পুলিশ সুপার কার্যালয়ে সংযুক্ত করা হয়েছে বলে জানান পুলিশ সুপার। রোববার এ, এসআই নজরুল ইসলামকে বামনা থেকে পদায়ন দিয়ে বরগুনায় ডিএসবিতে নিয়োগ দেয়া হয়।
শনিবার মেজর(অবঃ) সিনহার সঙ্গী সিফাতের মুক্তির দাবীতে বামনা শহরের গোলচত্তরে মানববন্ধন কর্মসূচী পালন করা হয় স্হানীয় নাগরিকদের ব্যানারে। মানববন্ধন কর্মসূচীতে দায়িত্ব পালনকালীন সময় ওসি উপস্হিত হয়ে লাঠিচার্জ করে মানববন্ধন পন্ড করে দেন। এ সময় মানববন্ধন সমাবেশ স্হানে দায়িত্বপালনরত এ,এসআইকে কেন মানববন্ধন করার সুযোগ দেয়া হয়েছে বলে,গালি থাপ্পড় দেন। ওসির থাপ্পড়ের ঘটনা সামাজিক যোগাযোগ মাধ্যমে আলোড়ন সৃষ্টি হয়। উঠে আসে গণমাধ্যমে। এই ঘটনার পর অতিরিক্ত পুলিশ সুপার মোঃ মফিজুল ইসলামকে প্রধান এবং সহকারী পুলিশ সুপার আমতলী সার্কেল মোঃ রবিউল হাসান এবং ওসি(অপরাধ) বরগুনা মোঃ সোহেল আহম্মেদকে সদস্য করে তদন্ত টিম গঠন করা হয়। তদন্ত টিমকে ৩ কার্যদিবসের মধ্য প্রতিবেদন দেবার নির্দেষ দেয়া হয়। সরেজমিনে তদন্ত শেষে মঙ্গলবার পুলিশ প্রধান কার্যালয়ে তদন্ত প্রতিবেদন জমা দেয়া হয়। তদন্ত প্রতিবেদন প্রাপ্তির পরে মঙ্গলবার বেলা ৪ টায় ওসি, বামনাকে প্রত্যাহার করা হয়।


এইচআর/এমআর

বাংলাদেশ সময়: ১৯:৪৯:৩৫ ● ৪৫৩ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ