রাঙ্গাবালীতে দোয়া-মোনাজাত

প্রথম পাতা » পটুয়াখালী » রাঙ্গাবালীতে দোয়া-মোনাজাত
মঙ্গলবার ● ১৪ জুলাই ২০২০


---

রাঙ্গাবালী (পটুয়াখালী) সাগরকন্যা প্রতিনিধি॥

দেশের অন্যতম বৃহৎ শিল্পগ্রুপ যমুনা গ্রুপের চেয়ারম্যান, দৈনিক যুগান্তর ও যমুনা টেলিভশনের প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা প্রয়াত নুরুল ইসলামের রুহের মাগফেরাত কামনায় পটুয়াখালী রাঙ্গাবালী উপজেলায় বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়েছে। মঙ্গলবার (১৪ জুলাই) বিকেল সাড়ে ৫ টায় উপজেলার সদরের বাহেরচর কেন্দ্রীয় মসজিদে আসরের নামাজের পর এ আয়োজন করা হয়।
মোনাজাতে যমুনা গ্রুপের চেয়ারম্যানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া করা হয়। দোয়া মোনাজাত পরিচালনা করেন কেন্দ্রীয় মসজিদের ইমাম মাওলানা ইদ্রিসুর রহমান। পরে মিষ্টি বিতরণ করা হয়। এ মোনাজাতের আগে যমুনা গ্রুপের চেয়ারম্যানের রুহের মাগফেরাতের জন্য দোয়া চেয়েছেন রাঙ্গাবালী প্রেস ক্লাবের সভাপতি ও দৈনিক যুগান্তরের প্রতিনিধি কামরুল হাসান।
এসময় রাঙ্গাবালী প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক ও দৈনিক কালের কণ্ঠের প্রতিনিধি এম সোহেলসহ উপজেলায় কর্মরত সাংবাদিকরা ও গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। এছাড়াও উপজেলার বিভিন্ন মসজিদে মসজিদে যমুনা গ্রুপের চেয়ারম্যানের রুহের মাগফেরাত কামনায় দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়। এদিকে, তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে রাঙ্গাবালী প্রেস ক্লাব।
এক শোক বার্তায় তার বিদেহী আত্মার শান্তি কামনা এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা ও সহমর্মিতা জ্ঞাপন করা হয়।

কেএইচ/এমআর

বাংলাদেশ সময়: ২০:১৮:৪৫ ● ৬৩৪ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ