নেছারাবাদে কৃষককে পিটিয়ে আহত

প্রথম পাতা » পিরোজপুর » নেছারাবাদে কৃষককে পিটিয়ে আহত
বুধবার ● ১ জুলাই ২০২০


নেছারাবাদে কৃষককে পিটিয়ে আহত

নেছারাবাদ(পিরোজপুর) সাগরকন্যা প্রতিনিধি॥

নেছারাবাদে পূর্ব বিরোধের জেরে বিমল বেপারি (৪৫) নামের এক কৃষককে পিটিয়ে আহত করেছে প্রতিপক্ষরা। উপজেলার দৈহারি ইঊনিয়নের বিশাল চিলাবুনিয়া গ্রামে ওই ঘটনা ঘটে। আহত বিমল আট দিন স্বরূপকাঠি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন ছিল।
বিমলের স্ত্রী জানায়, ৯ জুন (মঙ্গলবার) সকালে আমার মেয়ে ইতিকে নিয়ে ভিটায় কাজে যাই। ঐ সময় পূর্ব বিরোধের জের ধরে বাড়ীর গোপাল মন্ডল, মনি, হৃদয় ও উত্তম মন্ডল আমাকে এলোপাথারি মারধর ও অশ্লিল ভাষ্য়া গালি-গালাজ করতে থাকে। তারা অত্যন্ত দাঙ্গাবাজ প্রকৃতির লোক। আমি ও আমার মেয়ে ডাকচিৎকার করলে মেয়েকে হত্যার উদ্দেশ্যে মনি গলা চাপিয়া ধরে। তখন আমার স্বামী বিমল আগাইয়া আসিলে বিবাদীরা আমার স্বামীকে এলোপাথারি ভাবে পিটিয়ে গুরুতর হাড় ভাঙ্গা জখম করে এবং আমার ব্যবহারী স্বর্নালংকার ছিনিয়ে নিয়ে যায়। আশ পাশের লোকজন আসিয়া আমাদের রক্ষা করে। পরে আহত অবস্থায় আমার স্বামীকে হাসপাতালে নিয়ে চিকিৎসা করাইয়া এবং থানায় মামলা দায়ের করি। এরপর থেকে গোপাল মন্ডল, মনি, হৃদয় ও উত্তম প্রকাশে আমাদের প্রাণ নাশের হুমকী দিতেছে।
এ ব্যাপারে মামলার তদন্ত কর্মকর্তা নেছারাবাদ থানার এস আই মোঃ দেলোয়ার হোসেন দুলাল জানান, ঘটনার বিষয়ে থানায় একটি মামলা হয়েছে। আসামী ধরার চেষ্টা অব্যাহত আছে।

এমআরএ/এমআর

বাংলাদেশ সময়: ১৪:১০:৫৭ ● ৩৯১ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ