পিরোজপুরে পুলিশ সাংবাদিক সহ ২১ জনের করোনা শনাক্ত

প্রথম পাতা » পিরোজপুর » পিরোজপুরে পুলিশ সাংবাদিক সহ ২১ জনের করোনা শনাক্ত
মঙ্গলবার ● ১৬ জুন ২০২০


পিরোজপুরে পুলিশ সাংবাদিক সহ ২১ জনের করোনা শনাক্ত

পিরোজপুর সাগরকন্যা প্রতিনিধি॥

পিরোজপুরে একই দিনে পুলিশ ও সাংবাদিক সহ ২১ জন করোনা শনাক্ত হয়েছে।এ নিয়ে জেলায় মোট করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ১২৭জন।
জেলা হাসপাতালের সিভিল সার্জন ডাক্তার মো. হাসানাত ইউসুফ জাকী মঙ্গলবার (১৬জুন)ওই তথ্যের নিশ্চিত করে জানান, করোনা আক্রান্ত হিসাবে জেলায় সর্বোচ্চ ২১ জনকে সনাক্ত করা হয়েছে। এদের মধ্যে জেলার মঠবাড়িয়ায় ৮ জন, ভান্ডারিয়ায় ৯ জন, সদর উপজেলায় ৩ জন ও নেছারাবাদে ১ জন।
মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার আলী হাসান জানান,  উপজেলায় নতুন করোনা আক্রান্তের সংখ্যা ৮জন। এদের মধ্যে থানা পাড়া এলাকার  একই পরিবারের স্বামী-স্ত্রীসহ ও ২ কন্যা নিয়ে ৪ জন করোনা আক্রান্ত হিসাবে সনাক্ত হয়েছেন।  এ ছাড়া উপজেলার সদরের ৪নং ওয়ার্ডের একজন(৪৪), গুলিশাখালী ইউনিয়নের হোতাখালী গ্রামে একজন (৩৮), উপজেলার পৌর এলাকার ৫নং ওয়ার্ডে একজন(৩৪) ও পার্শ্ববর্তী বরগুনা জেলার বামনা উপজেলার খোলপটুয়া গ্রামের একজন(৩৪)নিয়ে ৪ পুরুষ করোনা আক্রান্ত হিসাবে সনাক্ত হয়েছেন। নিয়ে এ উপজেলায় মোট করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৩৩জন।   তবে এদের মধ্যে ১৮ জন সুস্থ হিসাবে উপস্বাস্থ্য কমপ্লেক্স থেকে ছাড়পত্র নিয়ে বাসায় ফিরছেন।
এ ছাড়া জেলার ভান্ডারিয়ায় উপজেলায় থানা পুলিশের এক এএসআই সহ ৪ পুলিশ সদস্য, বরিশাল থেকে প্রকাশিত একটি পত্রিকার  ভান্ডারিয়া প্রতিনিধি হিসাবে কর্মরত এক সাংবাদিক (৪৪),  ভান্ডারিয়া পৌর শহরের এক ব্যবসায়ী দম্পত্তি ও এক ইমাম সহ ৯ জন করোনা আক্রান্ত হিসাবে সনাক্ত হয়েছেন। উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা ডাক্তার এইচ এম জহিরুল ইসলাম এ তথ্যের সত্যতা নিশ্চিত করে জানান, আক্রান্তদের বাড়ি লক ডাউন করা হয়েছে।
জেলা প্রশাসক আবু আলী মোহম্মাদ সাজ্জাদ হোসেন জানান, আক্রান্তদের বাড়ি সহ এলাকা লকডাউন করা হয়েছে। এ সময় তিনি করোনা নিয়ে উদ্বিগ্ন প্রকাশ করে জানান, করোনার ব্যাপারে  জনগনকে সচেতন করতে আমাদের উপজেলা সহ মাঠ পর্যায়ে কার্যক্রম খুব জোড় গতিতে চললেও সাধারন মানুষকে সচেতন করা সম্ভব হচ্ছে না। আর এ কারনে আক্রান্তের সংখ্যা প্রতিদিন বাড়ছে।

আরএইচএম/এমআর

বাংলাদেশ সময়: ১৭:১৪:৩৭ ● ৩১৬ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ