বরগুনার বিভিন্ন ইউনিয়নের বাজেট ঘোষণা

প্রথম পাতা » বরগুনা » বরগুনার বিভিন্ন ইউনিয়নের বাজেট ঘোষণা
বুধবার ● ১০ জুন ২০২০


বরগুনার বিভিন্ন ইউনিয়নের বাজেট ঘোষনা

বেতাগী (বরগুনা) সাগরকন্যা প্রতিনিধি॥

স্বাস্থ্য বিধি মোতাবেক ও সামাজিক দুরত্ব বজায় রেখে লক্ষিত জনগোষ্ঠীর অংশ গ্রহনে পানি, স্যানিটেশন ও হাইজিন ব্যবস্থাপণার উন্নয়নে বরগুনার গৌরিচন্না ও বদরখালী ইউনিয়ন পরিষদে ২০২০-২১ সালের বাজেট ঘোষণা করা হয়েছে।
বুধবার সকাল ১০টায় গৌরিচন্না ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এ্যডভোকেট তানভীর আহমেদ সিদ্দিকীর সভাপতিত্বে ও ইউপি সচিব মো. ওমর ফারুকের সঞ্চালনায় বক্তব্য রাখেন স্লোব বাংলাদেশের বেতাগী উপজেলার ব্যবস্থাপক কিশোর কুমার দাস, মনিটরিং কর্মকর্তা আকবর হোসেন,প্রকল্প কর্মকর্তা দীপা রায় ও নাসিমা বেগম।  এতে ইউপি সদস্য,মুক্তিযোদ্ধা, সুশিল সমাজের প্রতিনিধি,পিছিয়ে পরা জনগোষ্ঠীর প্রতিনিধি উপস্থিত ছিলেন।  বাজেটে ২৫ কোটি  ৭৬লক্ষ ৩ হাজার  ৯শ ১৬টাকার মধ্যে স্বাস্থ্য ও স্যনিটেশন খাতে ৮লক্ষ টাকা বরাদ্দের ঘোষনা করা হয়।
একই দিন দুপুরে বদরখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শরীফ ইলিয়াস আহমেদ স্বপনের সভাপতিত্বে ও ইউপি সচিব মো. সাইদুর রহমান শামীমের সঞ্চালনায় বক্তব্য রাখেন স্লোব বাংলাদেশের বেতাগী উপজেলার ব্যবস্থাপক কিশোর কুমার দাস, মনিটরিং কর্মকর্তা আকবর হোসেন,প্রকল্প কর্মকর্তা দীপা রায়, দুলি আক্তার ও নাসিমা বেগম।  এতে ইউপি সদস্য,মুক্তিযোদ্ধা, সুশিল সমাজের প্রতিনিধি,পিছিয়ে পরা জনগোষ্ঠীর প্রতিনিধি উপস্থিত ছিলেন।  বাজেটে ২৬ কোটি  ৩৫লক্ষ ৪শ টাকার মধ্যে স্বাস্থ্য ও স্যনিটেশন খাতে ১লক্ষ টাকা বরাদ্দের ঘোষণা করা হয়।

এমকে/এমআর

বাংলাদেশ সময়: ১৫:৪৯:৫৬ ● ৩৪০ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ