জমিসংক্রান্ত বিরোধ চরফ্যাশনে ২জনকে পিটিয়ে আহত

প্রথম পাতা » ব্রেকিং নিউজ » জমিসংক্রান্ত বিরোধ চরফ্যাশনে ২জনকে পিটিয়ে আহত
রবিবার ● ৭ জুন ২০২০


চরফ্যাশনে ২জনকে পিটিয়ে আহত

চরফ্যাশন (ভোলা) সাগরকন্যা প্রতিনিধি॥

চরফ্যাশন উপজেলার জাহানপুর ওমরাবাজ এলাকায় জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে দু‘জনকে পিটিয়ে আহত করেছে। তাদেরকে চরফ্যাশন হাসপাতালে ভর্তি করা হয়েছে। ক্ষমতাধরদের রিরুদ্ধে ভারতে টাকা পাচারের অভিযোগ করা তোলা হয়েছে।
স্থানীয় ও হাপসাতাল সূত্রে জানা গেছে, শনিবার সকাল ৯টায় ওমরাবাজ মৌজায় সি এস ২০২খতিয়ানের ৭ একর জমির বিরোধকে কেন্দ্র করে ভারত চন্দ্র দাসের জমি স্বপন চন্দ্র দাস ও স্ত্রী প্রতীমা রাণীগংরা জোরপূর্বক দখল করার চেষ্টা চালায়। এতে ভারত চন্দ্র দাসের ওয়ারিশগন ছোটন চন্দ্র গংরা বাধাঁ প্রদান করলে তার উপর হামলা চালায়। এতে ছোটন চন্দ্র দাস(২৬) ও রাজিব চন্দ্র দাস(২৫)কে পিটিয়ে আহত করেছে। তাদেরকে চরফ্যাশন হাসপাতালে ভর্তি করা হয়েছে।
এ ব্যপারে মামলার প্রস্তুতি চলছে। জমির ওয়ারিশ বিশ্বদেব বলেন, স্বপন চন্দ্র দাস চরফ্যাশন থেকে জমি বিক্রি করে টাকা গুলো ভারত পাচার করে। এটি সম্পূর্ণরূপে অবৈধ। ইতিপূর্বে ৭লাখ টাকার জমি বিক্রি করে টাকা ভারত পাচার করেছে। টাকা ভারত রেখেই আবার জোরপূর্বক জমি দখল করে বিক্রি করে ভারত পাচার করার চেষ্টা চালা। ওই জমি আমার নানার নামে বৈধ কাগজপত্র রয়েছে। শশীভূষণ থানায় অভিযোগ দাখিল করা হয়েছে। আমরা সঠিক বিচার দাবী করছি।

এএইচ/এমআর

বাংলাদেশ সময়: ১১:৩৫:০৮ ● ২৯৪ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ