দশমিনায় বিএনপি’র ত্রান বিতরণ

প্রথম পাতা » পটুয়াখালী » দশমিনায় বিএনপি’র ত্রান বিতরণ
বৃহস্পতিবার ● ৪ জুন ২০২০


দশমিনায় বিএনপি’র ত্রান বিতরণ

দশমিনা (পটুয়াখালী) সাগরকন্যা প্রতিনিধি॥

করোনা ভাইরাসের সংক্রমন ও প্রাদুর্ভাব মোকাবেলায় পটুয়াখালীর দশমিনায় বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) উপজেলা শাখা দ্বিতীয় পর্যয়ে আলীপুর ইউনিয়নের অসহায় দরিদ্র, কর্মহীন ও ছিন্নমূল ২শ” ৬০পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন।
বৃহস্পতিবার (৪ জুন) সকাল সাড়ে ১০টায়। আলীপুর হাট মাধ্যমিক বিদ্যালয় ভবনে নিচে বিতরন করা হয়েছে।  ইউনিয়ন ত্রান কমিটির আহবায়ক আলহাজ¦ ছিদ্দকুর রহমান ও ত্রান কমিটির যুগ্ন আহবায়ক শাহ আলম মুন্সি ও যুগ্ম আহবায়ক শাহ আলম মুন্সি উপস্থিতিতে বিতরনে ছিলেন উপজেলা বিএপির সাধারন সম্পাদক মোঃ আমিনুল হক, সাবেক সাংগঠনিক সম্পাদক মোঃ ফখরুজ্জামান বাদল, সদর ইউনিয়ন বিএনপি’র সাধারন সম্পাদক মনিরুজ্জামান মনির, সাবেক বিএনপি’র সংগঠনিক সম্পাদক মাহবুব ফরাজী, জগন্নাথ বিশ^ বিদ্যালয়ের ছাত্রদলের যুগ্ন-সাধারন সম্পাদক সালাউদ্দিন আহম্মেদ, উপজেলা যুবদল নেতা ইয়াছিন খান, সহিদুল ইসলাম, উপজেলা ছাত্রদলের যুগ্ম-সাধারন সম্পাদক সাকিব আহম্মেদ, কাজী তানভির রিডেন, দপ্তর সম্পাদক নিয়াজ রহিম রাফেদসহ উপজেলা ও ইউনিয়নের নেতাকর্মী।
সাবেক সাংগঠনিক সম্পাদক মোঃ ফখরুজ্জামান বাদল বলেন, করোনা ভাইরাস মোকাবেলায় উপজেলায় বাংলাদেশ জাতীয়তাবাদী দল(বিএনপি) কতৃক প্রায় ২হাজার পরিবারকে ত্রান সহায়তার ব্যবস্থা গ্রহন করা হয়েছে। উপজেলার প্রত্যেক ইউনিয়নে ত্রান পৌছে দেয়া হবে বলেও জানান। তিনি আরো বলেন বিএপি’র চেযারপার্সন বেগম খালেদা জিয়ার নেতৃত্বে বাংলাদেশের জনগনের পাশে বিএনপি আছে এবং থাকবে।###

এসবি/এমআর

বাংলাদেশ সময়: ২২:৪৪:৩১ ● ৪২৩ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ