বাউফলে খাদ্য সামগ্রী ও নগদ টাকা বিতরণ

প্রথম পাতা » পটুয়াখালী » বাউফলে খাদ্য সামগ্রী ও নগদ টাকা বিতরণ
মঙ্গলবার ● ১৯ মে ২০২০


বাউফলে খাদ্য সামগ্রী ও নগদ টাকা বিতরণ

পটুয়াখালী সাগরকন্যা প্রতিনিধি॥


পটুয়াখালীর বাউফল উপজেলার কর্মহীন ও নিম্ন আয়ের দুইশ ৩০ ব্যক্তির মধ্যে আজ মঙ্গলবার খাদ্য সহায়তা ও নগদ টাকা বিতরণ করা হয়েছে।
সকাল নয়টার দিকে উপজেলা সদর ইউনিয়নের গোসিংগা গ্রামের একশ একশ দরিদ্র ব্যক্তির প্রত্যেককে সাড়ে সাতশ টাকা করে বিতরণ করেন গোসিংগা সমাজ কল্যান পরিষদের স্বেচ্ছাসেবী সদস্যরা।
এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ব বিদ্যালয়ের সহকারী রেজিষ্ট্রার কৃষিবিদ মো. বিল্লাল হোসাইন, বাউফল কৃষি ও প্রযুক্তি ইনস্টিটিউটের অধ্যক্ষ মো. জহিরুল হক, সমাজ কল্যান পরিষদের সভাপতি মো. সাইফুল ইসলাম ও কোষাধ্যক্ষ  মো. রুহুল আমিন প্রমুখ।
বেলা ১১ টার দিকে উপজেলার নাজিরপুর ইউনিয়নের ছোট ডালিমা গ্রামের একশ দরিদ্র ও নিম্ন আয়ের মানুষের মধ্যে ঢাকার সোহান ষ্টিল হাউজের মালিক ও উপজেলা আওয়ামী লীগের সদস্য আলহাজ্ব মো. ফারুক হোসেনের পক্ষে খাদ্য সহায়তা দেওয়া হয়েছে এবং একই গ্রামের আরও ৩০ পরিবারের মধ্যে এক হাজার টাকা করে নগদ অর্থ প্রদান করা হয়েছে। খাদ্য সহায়তার মধ্যে ছিল চাল, আল, মসুর ডাল, সয়াবিন তৈল, সাবান, চিনি, সেমাই ও গুড়া দুধ। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাবেক সদস্য মো. জাকির হোসেন নয়ন, নাজিরপুর ইউনিয়ন যুবলীগের সহসভাপতি মো. ফিরোজ খান প্রমুখ।


এমআর/এমআর

বাংলাদেশ সময়: ১৭:৩৬:৫৫ ● ৩০৩ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ