আমতলীতে ব্যবসায়ীর গরু ও টাকা ছিনতাই

প্রথম পাতা » বরগুনা » আমতলীতে ব্যবসায়ীর গরু ও টাকা ছিনতাই
শুক্রবার ● ১ মে ২০২০


আমতলীতে ব্যবসায়ীর গরু ও টাকা ছিনতাই

আমতলী (বরগুনা) সাগরকন্যা প্রতিনিধি॥

বরগুনার আমতলী উপজেলার সোনাখালী গ্রামের গরু ব্যবসায়ী মোজাম্মেল হাওলাদারকে মারধর করে দুইটি গরু ও নগদ ৪০ হাজার টাকা ছিনিয়ে নিয়েছে ছিনতাইকারীরা। আহত ব্যবসায়ীকে শুক্রবার (১ মে) আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। ঘটনা ঘটেছে বৃহস্পতিবার রাতে আমতলী উপজেলার সোনাখালী গ্রামে।
জানাগেছে, উপজেলার সোনাখালী গ্রামের গরু ব্যবসায়ী মোজাম্মেল হাওলাদার বৃহস্পতিবার বিকেলে গরু ক্রয় করতে পটুয়াখালী সদর উপজেলার বাদুরা বাজারে যায়। ওই বাজার থেকে দুইটি গরু কিনে রাতে সে বাড়ীতে ফিরছিল। পথিমধ্যে সোনাখালী গ্রামের বিলের মাঝে মালেক হাওলাদার, আবদুর রব হাওলাদার, আবদুল হাই ও আনোয়ার হাওলাদারসহ ৫-৬ জনে তাকে ঘিরে ফেলে। পরে তাকে ধরে বেধরক মারধর করে দুইটি গরু ও সাথে থাকা নগদ ৪০ হাজার টাকা ছিনিয়ে নিয়ে যায়। তার ডাক চিৎকারে স্থানীয়রা ছুটে আসলে ছিনতাইকারীরা পালিয়ে যায়। পরে তার স্বজনরা তাকে উদ্ধার করে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে।
আহত মোজাম্মেল হাওলাদার বলেন, ছিনতাইকারী মালেক হাওলাদার, আবদুর রব হাওলাদার, আবদুল হাই ও আনোয়ার হাওলাদারসহ ৫-৬ জনে আমাকে মারধর করে দুইটি গরু ও নগদ ৪০ হাজার টাকা ছিনিয়ে নিয়েছে।
আবদুর রর হাওলাদারের সাথে মুঠোফোনে এ বিষয়ে জানতে চাইলে তিনি ফোনে কোন মন্তব্য করতে রাজি হয়নি।
আমতলী থানার ওসি মোঃ শাহ আলম হাওলাদার বলেন, খবর পেয়েছি। এ বিষয়ে কোন অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

এমইচকে/এমআর

বাংলাদেশ সময়: ১৩:১৫:৪২ ● ৪২২ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ