আমতলীতে ১৪ মাদক মামলার আসামী অস্ত্র ও ইয়াবাসহ গ্রেফতার

প্রথম পাতা » বরগুনা » আমতলীতে ১৪ মাদক মামলার আসামী অস্ত্র ও ইয়াবাসহ গ্রেফতার
রবিবার ● ১৭ নভেম্বর ২০১৯


আমতলীতে অস্ত্র ও ইয়াবাসহ র‌্যাবের হাতে গ্রেফতার হওয়া কাওসার মিয়া (৪৫)। ইনসেটে উদ্ধারকৃত অস্ত্র, গুলি ও ইয়াবা ট্যাবলেট।

আমতলী সাগরকন্যা প্রতিনিধি॥
বরগুনার আমতলীতে ১৪টি মাদক মামলার আসামী চিহ্নিত মাদক বিক্রেতা কাওসার মিয়াকে (৪৫) একটি ওয়ান শুটার গান, তিন রাউন্ড কার্তুজ ও দুই’শ পিস ইয়াবাসহ গ্রেফতার করেছে পটুয়াখালী র‌্যাব-৮ সদস্যরা। রবিবার সকালে আমতলী পৌরসভার ৪ নং ওয়ার্ডের পোষ্ট অফিস এলাকা থেকে তাকে গ্রেফতার তরা হয়। এ ঘটনায় আমতলী থানায় কাওসারের বিরুদ্ধে অস্ত্র ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক দুটি মামলা হয়েছে।
জানা গেছে, আমতলী পৌরসভার ৪ নং ওয়ার্ডের আজাহার উদ্দিনের পুত্র কাওসার গত ১৫ বছর ধরে মাদক বিক্রি করে আসছে। দক্ষিণাঞ্চলের চিহিৃত মাদক বিক্রেতা নামে পরিচিত কাওসার। তার বিরুদ্ধে আমতলী থানায় ১৪ টি মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা রয়েছে। রবিবার সকালে গোপন সংবাদের ভিত্তিতে পটুয়াখালী র‌্যাব-৮ ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মোঃ রইছ উদ্দিনের নেতৃত্বে র‌্যাব সদস্যরা আমতলী পৌরসভার ৪ নং ওয়ার্ডের পোষ্ট অফিস এলাকায় কাওসারের বাড়ীতে অভিযান চালায়। পরে কাওসারকে গ্রেফতার করে। এ সময় তার ঘরে তল্লাশী চালিয়ে একটি ওয়ান শুটার গান, তিন রাউন্ড কার্তুজ ও দুই’শ পিস ইয়াবা উদ্ধার করে। এ ঘটনায় কাওসারের বিরুদ্ধে র‌্যাবের ডিএডি মোহাম্মদ এনামুল কবির বাদী হয়ে আমতলী থানায় অস্ত্র ও মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে দুইটি পৃথক মামলা করেছেন। র‌্যাব সদস্যরা ওইদিন  দুপুরে কাওসারকে আমতলী থানায় সোপর্দ করেছে। পুলিশ তাকে আমতলী সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করেছে। আদালতের বিচারক মোঃ সাকিব হোসেন তাকে জেল হাজতে পাঠানোর নির্দেশ দিয়েছেন।
আমতলী থানার ওসি মোঃ আবুল বাশার বলেন কাওসারের বিরুদ্ধে থানায় ১৪টি মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা রয়েছে। তার বিরুদ্ধে অস্ত্র ও মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে পৃথক দুটি মামলা হয়েছে। তাকে আদালতে পাঠানো হয়।
পটুয়াখালী র‌্যাব-৮ ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মোঃ রইছ উদ্দিন বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে কাওসারকে তার বাসা থেকে গ্রেফতার করা হয়েছে। এ সময় তার বাসায় অভিযান চালিয়ে একটি ওয়ান শুটার গান, তিন রাউন্ড কার্তুজ ও দুই’শ পিস ইয়াবা উদ্ধার করা হয়। এ ঘটনার তার বিরুদ্ধে অস্ত্র ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক দুটি মামলা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৭:০৯:৪৩ ● ৬৬২ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ