বানারীপাড়ায় বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট, বাইশারী একাদশকে বাতিল

প্রথম পাতা » খেলা » বানারীপাড়ায় বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট, বাইশারী একাদশকে বাতিল
শুক্রবার ● ১৩ সেপ্টেম্বর ২০১৯


বানারীপাড়ায় বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট
বানারীপাড়া (বরিশাল) প্রতিনিধি ॥
বানারীপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট অনুর্ধ্ব ১৭ নকাউট পর্বের খেলায় বিজয়ী বাইশারী ইউনিয়ন একাদশকে বয়স আড়াল করার অপরাধে বাতিল ঘোষণা করেছে ক্রিড়া কমিটি।
অপরদিকে একই দিন পৃথক দু’টি সেমিফাইনাল খেলায় ট্রাইবেকারে বিজয়ী হয়ে ইলুহার ইউনিয়ন একাদশ ও বানারীপাড়া পৌরসভা একাদশ ফাইনালে ওঠেছে। আগামী রবিবার বিকেল ৪টায় বানারীপাড়া সরকারী ইউনিয়ন ইনস্টিটিউশন পাইলট স্কুল মাঠে ওই দু’টি দলের মধ্যে ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে বলে উপজেলা ক্রিড়া কমিটির সম্পাদক মঈনুল ইসলাম সবুজ জানিয়েছেন।

এবিষয়ে জানা গেছে, শনিবার সকাল ৯টায় বানারীপাড়া সরকারী ইউনিয়ন ইনস্টিটিউশন পাইলট স্কুল মাঠে পৌরসভা একাদশ ও বাইশারী ইউনিয়ন একাদশ’র মধ্যে অনুষ্ঠিত নকাউট পর্বের খেলার নির্ধারিত সময়ে বাইশারী ইউনিয়ন একাদশ ১-০ গোলে বিজী হয়। পরে পৌরসভা একাদশ’র ভারপ্রাপ্ত টিম ম্যানেজার সজল চৌধুরী উক্ত বাইশারী একাদশের খেলোয়ার আশিকুর রহমান মিরাজ’র বিরুদ্ধে টুর্নামেন্ট কমিটির কাছে বয়স আড়াল করার লিখিত অভিযোগ করেন। উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ আব্দুল্লাহ সাদীদ তার ওই অভিযোগটি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য টুর্নামেন্ট কমিটির নির্বাহী প্রধান অ্যাডভোকেট মাহমুদ হোসেন মাখনকে নির্দেশ দেন। টুর্নামেন্ট কমিটির নির্বাহী প্রধান অ্যাডভোকেট মাহমুদ হোসেন মাখন এ অভিযোগের দু’ঘন্টার মধ্যে তদন্ত করে বাইশারী একাদশের অভিযুক্ত খেলোয়ার আশিকুর রহমান মিরাজ’র প্রকৃত নাম মেহেদী হাসান এবং তার বয়স ১৭ বছরের বেশি বলে জানতে পেরে ও তথ্য প্রমাণের ভিত্তিতে বিজয়ী বাইশারী একাদশকে এ টুর্নামেন্ট থেকে বাতিল ও পৌরসভা একাদশকে বিজয়ী ঘোষণা করেন।

এদিকে ওই দিন বেলা ১১টায় একই মাঠে অনুষ্ঠিত প্রথম সেমিফাইনাল খেলায় ইলুহার ইউনিয়ন একাদশ ট্রাইবেকারে ৩-১ গোলে সলিয়াবাকপুর ইউনিয়ন একাদশকে পরাজিত করে ফাইনালে ওঠে। পরে বিকেল ৫টায় দ্বিতীয় সেমিফাইনালে সৈয়দকাঠী ইউনিয়ন একাদশকে ট্রাইবেকারে ২-৪ গোলে হারিয়ে বানারীপাড়া পৌরসভা একাদশ ফাইনালে ওঠে।

এসএমজিএমআর/কেএস

বাংলাদেশ সময়: ১৭:৪০:৫১ ● ২৬৯ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ