ছাত্রলীগের হামলায়আগৈলঝাড়ায় মন্ত্রীপুত্রসহ বিএনপির ৬নেতাকর্মী আহত

প্রথম পাতা » বরিশাল » ছাত্রলীগের হামলায়আগৈলঝাড়ায় মন্ত্রীপুত্রসহ বিএনপির ৬নেতাকর্মী আহত
বুধবার ● ১৯ জুন ২০২৪


আগৈলঝাড়ায় মন্ত্রীপুত্রসহ বিএনপির ৬নেতাকর্মী আহত

গৌরনদী (বরিশাল) সাগরকন্যা প্রতিনিধি॥

বরিশালের আগৈলঝাড়ায় অতর্কিতে হামলা চালিয়ে বেধড়ক পিটিয়ে সাবেক মন্ত্রীর ছেলেসহ বিএনপি’র ৬ নেতাকর্র্মীকে গুরুতর আহত করার অভিযোগ উঠেছে ছাত্রলীগের কতিপয় নেতাকর্মীর বিরুদ্ধে। রোববার (১৬জুন)  রাত সোয়া ৮টার দিকে উপজেলার গৈলা বাজারে শাহাদাত মোল্লার চা’য়ের দোকানের সামনে এ হামলার ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় বরিশাল উওর জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য ও সাবেক মন্ত্রী প্রয়াত সুনীল কুমার গুপ্ত’র ছেলে সঞ্জয় কুমার গুপ্তকে ঢাকার শ্যামলী ট্রমা হাসপাতালে ও  আগৈলঝাড়া উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক এনায়েত হোসেন মনুকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
হামলায় আহত আগৈলঝাড়া উপজেলা বিএনপির যুগ্ম-আহবায়ক এনায়েত হোসেন মনু অভিযোগ করে বলেন, বরিশাল উওর জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য ও সাবেক মন্ত্রী প্রয়াত সুনীল কুমার গুপ্ত’র ছেলে সঞ্জয় কুমার গুপ্তসহ বিএনপি ও সহযোগী সংগঠনের ৭নেতাকর্মী রোববার রাত সোয়া ৮টার দিকে গৈলা বাজারে শাহাদাত মোল্লার চা’য়ের দোকানের সামনে বেঞ্চে বসে চা পান করছিলাম। এ সময় আগৈলঝাড়া উপজেলা ছাত্রলীগের সভাপতি মিন্টু সেরনিয়াবাতের নেতৃত্বে ছাত্রলীগের ২০-২৫ নেতাকর্মী লাঠিসোটা ও দেশীয় ধারাল অস্ত্র নিয়ে অতর্কিত ভাবে আমাদের ওপর হামলা চালায়। এ সময় হামলাকারীরা আমাকে (মনু), বরিশাল উত্তর জেলা বিএনপি’র সদস্য ও  সাবেক মন্ত্রীর ছেলে সঞ্জয় কুমার গুপ্ত, আগৈলঝাড়া উপজেলা বিএনপির যুগ্ম-আহবায়ক আবুল হোসেন মোল্লা, সদস্য মোল্লা আবুল কালাম আজাদ, যুবদল নেতা সাইফুর রহমান টিটু, সাইফুল মোল্লাকে বেধড়ক পিটিয়ে রক্তাক্ত জখমসহ গুরুতর আহত করেছে। এলোপাথাড়ি পিটুনিতে বিএনপির নেতা সঞ্চয় কুমার গুপ্তের শরীরের বিভিন্ন স্থানে রক্তাক্ত জখমসহ ডান হাতের ২টি অরঙ্গুল ভেঙ্গে গেছে। গুরুতর আহত অবস্থায় বিএনপি নেতা সঞ্চয় কুমার গুপ্ত ও এনায়েত হোসেন মনুকে স্থানীয়রা উদ্ধার করে প্রথমে আগৈলঝাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।
উপজেলা ছাত্রলীগ সভাপতি মিন্টু সেরনিয়াবাত বলেন,  এ হামলার ঘটনার সাথে আমি কিংবা আমাদের দলের কোন নেতাকর্মী জড়িত নাই। ত্রিধাবিভক্ত বিএনপির অভ্যন্তরীণ কোন্দলের জেরধরে এ হামলার ঘটনা ঘটেছে বলে আমরা শুনেছি।
আগৈলঝাড়া থানার পরিদর্শক (তদন্ত) মো. জহিরুল ইসলাম বলেন, লিখিত অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনি ব্যবস্থা নেওয়া হবে।
এদিকে, আগৈলঝাড়ায় বিএনপির নেতাদের ওপর  হামলার ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা ও সাবেক সাংসদ এম. জহিরউদ্দিন স্বপন। তিনি এক বিবৃতিতে হামলাকারীদের অবিলম্বে গ্রেফতার করে আইনের আওতায় আনার জন্য স্থানীয় প্রশাসনের প্রতি আহবান জানিয়েছেন।

 

 

 

এমসআর/এমআর

বাংলাদেশ সময়: ২১:৫০:৩৪ ● ৪৩ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ