আমতলীতে বিধবা নারীকে প্রাণ নাশের হুমকি!

প্রথম পাতা » বরগুনা » আমতলীতে বিধবা নারীকে প্রাণ নাশের হুমকি!
বৃহস্পতিবার ● ১৩ জুন ২০২৪


আমতলীতে বিধবা নারীকে প্রাণ নাশের হুমকি!

আমতলী  (বরগুনা) সাগরকন্যা প্রতিনিধি॥

আঠারোগাছিয়া ইউনিয়ন পরিষদ সদস্য লিয়ন তালুকদারের অনৈতিক প্রস্তাবে রাজি না হওয়ায় এক সন্তানের জননী  বিধবা এক নারীকে প্রাণ নামের হুমকি দিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। ওই বিধবা নারী বৃহস্পতিবার আমতলী সাংবাদিক ইউনিয়ন কার্যালয়ে এমন অভিযোগ করেছেন।
জানাগেছে, আমতলী উপজেলার আঠারোগাছিয়া ইউনিয়নের আঠারোগাছিয়া গ্রামের মৃত্যু জাহাঙ্গির আলমের স্ত্রী ইউপি সদস্য লিয়ন তালুকদারের কাছে হতদরিদ্র চালের তালিকায় নাম অর্ন্তভুক্তির জন্য যান। ওই সময় ইউপি সদস্য লিয়ন তাকে অনৈতিক প্রস্তাব দেন। কিন্তু ওই নারী তার অনৈতিক প্রস্তাবে রাজি হয়নি। এরপর বিভিন্ন সময়ে ওই নারীকে উত্যাক্ত করতে থাকেন। উপায় না পেয়ে ওই নারী স্থানীয়দের কাছে বলেন। এতে ক্ষিপ্ত হয় ইউপি সদস্য লিয়ন তালুকদার। ইউপি সদস্য ও তার সহযোগী মোশাররফ ঢালী, রাজির হাওলাদার তাকে প্রাণ নাশের হুমকি দিচ্ছে। তার অব্যহত প্রাণ নামের হুমকিতে ওই বিধবা নারী পালিয়ে বেড়াচ্ছেন। ওই বিধবা নারী বৃহস্পতিবার আমতলী সাংবাদিক ইউনিয়ন কার্যালয়ে এমন অভিযোগ করেছেন।
কান্নাজনিত কন্ঠে ওই বিধবা নারী বলেন, মুই মোর মান সম্মান নিয়া বাঁচতে মারমু না।  মোরো মেম্বরে খারাপ কামের প্রস্তাব দেয়। মুই হ্যার কতায় রাজি না হওয়ায় মোরো এহন মাইর‌্যা হালানের হুমকি দিচ্ছে। মুই তার ডরে ঘর থেকে বাইর অইতে পারি না। মুই মোর মাইয়্যা ডালে লইয়্যা বাইচ্চা থাকতে চাই।
আঠারোগাছিয়া ইউনিয়ন পরিষদ সদস্য লিয়ন তালুকদার  সকল অভিযোগ অস্বীকার করে বলেন, আমার মান সম্মান নষ্ট করতে কারো প্ররোচনায় এমন অভিযোগ দিয়েছেন।
আমতলী থানার ওসি (তদন্ত) আমির সেরনিয়াবাদ বলেন, অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

এমএইচকে/এমআর

বাংলাদেশ সময়: ০:১৪:০৭ ● ৪৫ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ