কুয়াকাটায় সরকারের উন্নয়ন কার্যক্রমের লিফলেট বিতরণ করেছেন সাবেক প্রতিমন্ত্রী মাহবুবুর রহমান

প্রথম পাতা » কুয়াকাটা » কুয়াকাটায় সরকারের উন্নয়ন কার্যক্রমের লিফলেট বিতরণ করেছেন সাবেক প্রতিমন্ত্রী মাহবুবুর রহমান
বৃহস্পতিবার ● ২৮ সেপ্টেম্বর ২০২৩


কুয়াকাটায় সরকারের উন্নয়ন কার্যক্রমের লিফলেট বিতরণ করেছেন সাবেক প্রতিমন্ত্রী মাহবুবুর রহমান

কুয়াকাটা (পটুয়াখালী) সাগরকন্যা অফিস॥

পটুয়াখালীর কুয়াকাটায় সরকারের উন্নয়ন মূলক কাজের চিত্র তুলে ধরে লিফলেট বিতরণ করেছেন পটুয়াখালী-৪ আসনের সাবেক সাংসদ ও সাবেক পানি সম্পদ প্রতিমন্ত্রী আলহাজ্ব মোঃ মাহবুবুর রহমান তালুকদার।
বৃহস্পতিবার দুপুরে কুয়াকাটা পৌর এলাকার বিভিন্ন স্থানে এ লিফলেট বিতরণ করেন। এসময় তার সাথে ছিলেন কলাপাড়া উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এস এম রাকিবুল আহসান, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ মঞ্জরুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক অধ্যক্ষ মোঃ শহিদুল ইসলাম, কুয়াকাটা পৌর আওয়ামী লীগের সভাপতি আঃ বারেক মোল্লা সহ কুয়াকাটা ও কলাপাড়া উপজেলা আওয়ামী লীগ সহ বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।
এর আগে কুয়াকাটায় পানি উন্নয়ন বোর্ডের ডাক বাংলোর হল রুমে পৌর আওয়ামী লীগের নেতৃবৃন্দের সাথে এক কর্মী সভায় যোগ দেন। কর্মী সভায় সাবেক পানি সম্পদ প্রতিমন্ত্রী মোঃ মাহবুবুর রহমান তালুকদার বলেন, কুয়াকাটা তথা কলাপাড়া সহ দক্ষিনাঞ্চলের মানুষ আমরা এক সময় অবহেলিত ছিলাম। উন্নয়ন বঞ্চিত ছিলাম। মাননীয় প্রধানমন্ত্রী ও দেশ নেত্রী শেখ হাসিনা অবহেলিত দক্ষিনাঞ্চলে উন্নয়নের জোয়ার বইয়ে দিয়েছেন। আওয়ামী লীগ তথা শেখ হাসিনা সরকার ক্ষমতায় না থাকলে আমাদের এই দক্ষিনাঞ্চল অন্ধকারে থাকতো। তিনি বলেন আওয়ামী লীগ সরকারই একমাত্র সরকার যারা মানুষের আর্থসামাজিক উন্নয়নে অবদান রেখেছে। মানুষের জন্য কাজ করে।
এসময় তিনি স্থানীয় নেতৃবৃন্দের উদ্দেশ্যে বলেন, দলীয় সকল দ্বিধা দ্বন্দ্ব ভুলে গিয়ে একযোগে কাজ করার আহবান জানান তিনি। আবারো আওয়ামী লীগ সরকার তথা শেখ হাসিনাকে নৌকায় ভোট দিয়ে ক্ষমতায় আনতে সকলের প্রতি আহবান করেন তিনি।


এএইচএ/এমআর

বাংলাদেশ সময়: ২১:৪৪:৩৭ ● ৬৯ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ