ছাতকে বসতভিটা জবরদখলে নারীকে মারপিটের অভিযোগ!

প্রথম পাতা » ব্রেকিং নিউজ » ছাতকে বসতভিটা জবরদখলে নারীকে মারপিটের অভিযোগ!
বৃহস্পতিবার ● ২ মার্চ ২০২৩


ছাতকে বসতভিটা জবরদখলে নারীকে মারপিটের অভিযোগ!

ছাতক(সুনামগঞ্জ) সাগরকন্যা প্রতিনিধি॥

সুনামগঞ্জের ছাতকে বসতভিটা জবরদখলের উদ্দেশ্যে প্রতিপক্ষের লোকজন বেধড়ক মারপিট করে এক অসহায় নারীকে আহত করার অভিযোগ উঠেছে। এ ঘটনায় উপজেলার জাউয়া বাজার ইউনিয়নের বিনন্দপুর গ্রামের আব্দুল সালামের স্ত্রী আফিয়া বেগম বাদী হয়ে মঙ্গলবার ছাতক থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। এতে জাউয়া কোনা পাড়া গ্রামের মৃত. আইদ আলীর ছেলে ফয়ছল, বিনন্দপুর গ্রামের আছমত আলীর ছেলে রকিব আলী, একই গ্রামের মৃত. ওয়াজিদ আলীর ছেলে আলী হোসেন, আসমত আলীর ছেলে সেলিম কে অভিযুক্ত করা হয়। গতকাল বুধবার ঘটনাস্থল পরিদর্শন করেন জাউয়াবাজার তদন্ত কেন্দ্রর এসআই সোহাগ।

অভিযোগ সুত্রে জানা যায়, ছত্রিশ মৌজাস্থিত, জেএল নং-৩৩০, খতিয়ান নং-৯০৫, দাগ নং- ৩৫৯ তফসিল বর্ণিত ভূমি আফিয়া বেগমের স্বামী আব্দুল সালাম খরিদা সুত্রে মালিক হয়ে এই জায়গায় ঘর নির্মাণ করে দীর্ঘ কয়েকবছর যাবৎ বসবাস করে আসছেন। প্রতিপক্ষের লোকজন জোরপূর্বক জায়গা জবর দখলের লক্ষ্যে নানান ধরনের পায়তারা করছেন এমনকি হুমকি ধমকি দিয়ে আসছেন। তফসিল বর্ণিত ভূমি নিয়ে বিজ্ঞ আদালতে স্বত্ব-মোকদ্দমাসহ একাধিক মামলা চলমান থাকা স্বত্বেও প্রতিপক্ষের লোকজন বসতভিটা জবরদখলের অপচেষ্টা অব্যাহত রেখেছেন। গত ২৭ ফেব্রুয়ারী রাত আনুমানিক সাড়ে ৮ ঘটিকার সময় রকিব আলীসহ প্রতিপক্ষের লোকজন আফিয়া বেগমের বাড়ীতে এসে ঝগড়া বিবাদ করেন ও আফিয়া বেগমকে বেধড়ক মারপিট করে গুরুতর আহত করা হয়। এরপর আফিয়া বেগম স্থানীয় কৈতক হাসপাতালে জরুরী বিভাগ হতে চিকিৎসা নেন। প্রতিপক্ষের লোকজন যেকোন মুহূর্তে আফিয় বেগমকে মারপিট করে বসতবাড়ীর জায়গা জবরদখল করে নিতে পারেন অভিযোগে উল্লেক করা হয়।

এ বিষয়ে ছাতক থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা খান মোহাম্মদ মাইনুল জাকির অভিযোগ প্রাপ্তির সত্যতা নিশ্চিত করে বলেন, তদন্ত স্বাপেক্ষে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।


এএমএল/এমআর

বাংলাদেশ সময়: ২১:১৫:৪০ ● ৮৬ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ