তজুমদ্দিনে উপজেলা নির্বাচনে স্বতন্ত্র প্রার্থীর শো-ডাউন

প্রথম পাতা » ভোলা » তজুমদ্দিনে উপজেলা নির্বাচনে স্বতন্ত্র প্রার্থীর শো-ডাউন
রবিবার ● ৩ মার্চ ২০১৯


---

তজুমদ্দিন সাগরকন্যা প্রতিনিধি॥
ভোলার তজুমদ্দিনে পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনীয় মাঠে থাকার ঘোষণা দিয়ে শো-ডাউন করেছেন  সাবেক উপজেলা চেয়ারম্যান ও জেলা আ’লীগ নেতা মোশারফ হোসেন দুলাল। রোববার বিকালে সহস্রাধিক মটরসাইকেল ও মাইক্রোবাস নিয়ে নেতা-কর্মিদেরসহ তিনি উপজেলা সদরে এই শো-ডাউন করেন।
এ সময় এক সংক্ষিপ্ত বক্তব্যে আলহাজ্ব মোশারেফ হোসেন দুলাল বলেন, ‘উপজেলা নির্বাচনে আমি চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী হিসেবে শেষ পর্যন্ত মাঠে থাকবো। আমার সকল নেতা কর্মি সমর্থকরা নিজ নিজ অবস্থান থেকে শান্তিপূর্ণ প্রচার-প্রচারণায় অংশ নেবে।’ তিনি আরো বলেন, আমার ব্যক্তিগত কোন লোভ বা চাওয়া পাওয়া নেই। আগে থেকেই আপনারা আমাকে চিনেন। প্রধানমন্ত্রীর ঘোষণা অনুযায়ী উম্মুক্ত নির্বাচনে জনগণের দাবীর কারনে আমি স্বতন্ত্র প্রার্থী হয়েছি ।
উল্লেখ্য, আগামী ৩১ মার্চ এ উপজেলায় চতুর্থধাপে নির্বাচন অনুষ্ঠিত হবে। উপজেলায় মোট ভোটার ৮৫ হাজার ৭২৭ জন। উপজেলা নির্বাচন বিএনপি বর্জন করায় এ নির্বাচনে বিএনপি’র কোন প্রার্থী নেই। এই নির্বাচনে উপজেলা চেয়ারম্যান পদে আ’লীগ সমর্থীত ২ জন, ভাইস চেয়ারম্যান পদে ৫ জন, মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৩ জন মাঠে রয়েছেন।

বাংলাদেশ সময়: ১৭:৫৪:০৬ ● ৪৮২ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ