গৌরনদীতে কিশোরী ধর্ষণের শিকার, যুবক গ্রেফতার!

প্রথম পাতা » বরিশাল » গৌরনদীতে কিশোরী ধর্ষণের শিকার, যুবক গ্রেফতার!
বুধবার ● ২১ সেপ্টেম্বর ২০২২


গৌরনদীতে কিশোরী ধর্ষণের দায়ে যুবক গ্রেফতার!

গৌরনদী (বরিশাল) সাগরকন্যা প্রতিনিধি॥

বরিশালের গৌরনদীতে বিয়ের প্রলোভন দেখিয়ে জোরপূর্বক এক কিশোরী (১৭)কে ধর্ষণ করা হয়েছে। খবর পেয়ে বরিশাল র‌্যাব-৮  এর একদল সদস্য অভিযান চালিয়ে অভিযুক্ত মো. রাব্বি সরদার (১৯)কে আটক করে মঙ্গলবার সন্ধ্যায় গৌরনদী থানায় সোপর্দ করেন। এ ব্যাপারে মাদারীপুর জেলার ডাসার থানাধীন  ভিকটিমের মা বাদি হয়ে অভিযুক্ত নসিমন চালক রাব্বি সরদার (১৯)কে আসামি করে মঙ্গলবার রাতেই গৌরনদী থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেছে। গ্রেফতারকৃত রাব্বি সরদার গৌরনদী উপজেলার খাঞ্জাপুর ইউনিয়নের মাগুরা গ্রামের আলমগীর সরদারের ছেলে।
এলাকাবাসী ও ভিকটিমের পারিবারিক সুত্রে জানা গেছে, গত ২ মাস পূর্বে গৌরনদী উপজেলার মাগুরা গ্রামের নসিমন চালক রাব্বি সরদারের সঙ্গে ডাসার থানাধীন ওই কিশোরীর (১৭) প্রেমের সম্পর্ক গড়ে উঠে। সে সুবাদে প্রেমিক রাব্বি মোবাইল ফোনে বিয়ের প্রলোভন দেখিয়ে ও ফুসলিয়ে ওই কিশোরীকে গত সোমবার (১৯ সেপ্টেম্বর) স›ন্ধ্যায় মোবাইলে ডেকে মাগুরা গ্রামের সেলিম হাওলাদারের পরিত্যক্ত পোল্ট্রি মুরগীর ফার্মের কাছে আনে।  পরিত্যক্ত ওই মুরগীর ফার্মে আটকে রেখে জোরপূর্বক ওই কিশোরীকে রাতভর ধর্ষণ করে। একাধিকবার ধর্ষণ করার পর মঙ্গলবার ভোরে নির্যাতিতা কিশোরীকে নানা ধরনের ভয়ভীতি প্রদর্শনসহ হুমকি দিয়ে  মঙ্গলবার ভোরে বাড়িতে পাঠিয়ে দেয়। ভিকটিম নিজের বাড়িতে না গিয়ে মঙ্গলবার সকালে পধিমধ্যে একটি গাছের সাথে আত্মহত্যার চেষ্টা চালায়। এ সময় পথচারিরা কিশোরীকে উদ্ধার করে র‌্যাবকে খবর দেয়। খবর পেয়ে  বরিশাল র‌্যাব-৮ এ একদল সদস্য ঘটনাস্থলে পৌছে ঘটনার সত্যতা পেয়ে অভিযান চালিয়ে অভিযুক্ত নসিমন চালক রাব্বি সরদারকে আটক করে মঙ্গলবার সন্ধ্যায় গৌরনদী থানায় সোর্পদ করেন।
মামলার তদন্তকারী কর্মকর্তা ও থানার এস.আই মো. কামাল হোসেন জানান, এ ঘটনায় ভিকটিমের মা বাদি হয়ে অভিযুক্ত রাব্বি সরদারকে আসামি করে মঙ্গলবার রাতে থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেছে। গ্রেফতারকৃত রাব্বিকে গতকাল বুধবার দুপুরে বরিশাল সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হলে আদালতের বিচারক তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। ডাক্তারী পরীক্ষার জন্য ভিকটিমকে বুধবার সকালে বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ও ২২ধারায় জবানবন্দি দেওয়ার জন্য বরিশাল আদালতে পাঠানো হয়েছে বলে মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই কামাল হোসেন জানান।

এধার/এমআর

বাংলাদেশ সময়: ২১:০৯:৩৫ ● ১৬ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ