চরফ্যাশনে সংখ্যালঘু শিক্ষকের বাড়ীতে হামলা-ভাংচুর!

প্রথম পাতা » ব্রেকিং নিউজ » চরফ্যাশনে সংখ্যালঘু শিক্ষকের বাড়ীতে হামলা-ভাংচুর!
সোমবার ● ২০ জুন ২০২২


চরফ্যাশনে সংখ্যালঘু শিক্ষকের বাড়ীতে  হামলা-ভাংচুর!

চরফ্যাশন (ভোলা) সাগরকন্যা প্রতিনিধি॥

 

চরফ্যাশন উপজেলার নীলকমল মৌজার সংখ্যালঘূ স্কুল মাষ্টারের বসতঘর ভাংচুর-লুটপাট হয়েছে। এতে প্রায় ১০লাখ টাকার সম্পদ বিনষ্ট করার অভিযোগ পাওয়া গেছে। এই ব্যপারে স্কুল মাষ্টার নির্মল চন্দ্র দাস বাদী হয়ে দুলারহাট থানায় অভিযোগ দাখিল করেছেন। দুলারহাট থানার ওসি বিরুদ্ধে মামলা না নেয়ার অভিযোগ উঠেছে।
অভিযোগ ও স্থানীয় সূত্রে জানা গেছে, সোমবার (২০ জুন) সকালে স্থানীয় নুরাবাদ ১নং ওয়ার্ডের আবদুল্লাহ, মাইনুল, সাবিয়া ও নাজমার নেতৃত্বে প্রায় ৮/১০জন একাত্রিত হয়ে নির্মল মাষ্টারের বসতঘর ভাংচুর ও লুটপাট করেছে। এতে ১০লাখ টাকার সম্পদ নষ্ট হয়েছে। নির্মল চন্দ্র দাস বলেন, আমার পৈত্রিক সম্পতি ২.৯৬শতক জমি ওয়ারিশ সূত্রে মালিক হয়েছি। মৃত আমান উল্যাহর ছেলে আবদুল্লাহ ও মৃত রতন ম্যালেটারীর ছেলে মাইনুলগংদের নেতৃত্বে আমার এই বসতঘর রবিবার রাত থেকে সোমবার সকাল পর্যন্ত ভাংচুর ও লুটপাট করেছে। আমি দুলারহাট থানায় অভিযোগ দায়ের  করেছি। কিন্তু সন্তষ জনজ কোন আইনগত ব্যবস্থা পায়নি। মামলা গ্রহণ করে আসামী গ্রেফতারের দাবী জানাচ্ছি।
আবদুল্লাহর পরিবার সূত্রে জানা যায়, উক্ত সম্পত্তির কাগজপত্র অনুয়ায়ী তারাই মালিক। ইতিপূর্বে নির্মল মাষ্টার জোরপূর্বক দখল করে রেখেছিল।
দুলারহাট থানার ওসি মোরাদ হোসেন বলেন, অভিযোগ পেয়েছি। তদন্ত করে ব্যবস্থা গ্রহণ করা হবে।

এএইচ/এমআর

বাংলাদেশ সময়: ২৩:১৬:২৭ ● ২৩ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ