সংবাদ সম্মেলনে চেয়ারম্যানের দাবিহাতপাখায় ভোট দেয়ায় কর্মীদের ওপর হামলার অভিযোগ

প্রথম পাতা » পটুয়াখালী » সংবাদ সম্মেলনে চেয়ারম্যানের দাবিহাতপাখায় ভোট দেয়ায় কর্মীদের ওপর হামলার অভিযোগ
রবিবার ● ১৯ জুন ২০২২


হাতপাখায় ভোট দেয়ায় কর্মীদের ওপর হামলার অভিযোগ

কুয়াকাটা (পটুয়াখালী) সাগরকন্যা অফিস॥

হাতপাখায় ভোটাররা ভোট দিয়ে নির্বাচিত করায় নৌকা প্রতীকের পরাজিত প্রার্থীর কর্মী ও সমর্থকরা মারধর করছে। মামলা দিয়ে হয়রানি চালাচ্ছে। ক্ষমতাসিন দলের এমপির প্রভাব খাটিয়ে তার এপিএস এলাকায় ত্রাসের রাজত্ব কায়েম করেছে। এলাকা ছাড়ার হুমকি দিচ্ছে।’ এমন সব বিস্তর অভিযোগে ধুলাসার ইউনিয়নে ইসলামী আন্দোলন মনোনিত হাতপাখা প্রতীকের নবনির্বাচিত চেয়ারম্যান হাফেজ ক্বারী মোঃ আব্দুর রহিম সংবাদ সম্মেলন করেছেন।
শনিবার (১৮ জুন) সকাল ১১ টায় কুয়াকাটা প্রেসক্লাবে আয়োজিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে তিনি বলেন, এমপির এপিএস তরিকুল মৃধার নেতৃত্বে নৌকা প্রতীকের পরাজিত ইউপি চেয়ারম্যান প্রার্থীর সমর্থক হাবিবুর রহমান, পারেভেজ, মিলন, চৌকিদার কাওসার মৃধাসহ আরও কয়েকজন একের পর এক সংহিসতা চালিয়ে যাচ্ছে। পরাজয়কে তারা মেনে নিতে না পেরে এমন সংহিসতার পথ বেছে নিয়েছে। এসব কারণে আমার পরিবার ও কর্মী সমর্থকরা চরম নিরাপত্তাহীনতা রয়েছে। সংবাদ সম্মেলনে নবনির্বাচিত ইউপি চেয়ারম্যান দাবি করেন, নির্বাচনের পরের দিন (১৬ জুন) তরিকুল মৃধা আমার বাড়িতে গিয়ে হামলা মামলার হুমকি দিয়েছে। এমনকি ইউনিয়ন পরিষদে যেতেও নিষেধ করেছে। হাফেজ কারী মোঃ আঃ রহিম সংবাদ সম্মেলনে আরও বলেন, নৌকা প্রতীকসহ আওয়ামীলীগের একাধিক বিদ্রোহী প্রার্থী ও সমর্থকদের মাঝে চলমান বিরোধকে কেন্দ্র করে হামলা ও সংহিসতার দায় হাতপাখার সমর্থক ও পরিবারের ওপর চাপিয়ে দেয়া হয়েছে। প্রভাবশালীদের পরামর্শে ওয়ার্ড শ্রমীকলীগের এক নেতা মিথ্যা মামলা দিয়ে আমার পরিবারসহ কর্মী সমর্থকদের হয়রানি করছে।
এদিকে পটুয়াখালী ৪আসনের এমপি অধ্যক্ষ মহিব্বুর রহমানের ব্যক্তিগত সহকারী মোঃ তরিকুল ইসলাম মৃধা সকল অভিযোগ অস্বীকার করে বলেন, আমার এসব বিষয় কিছুই জানা নেই।
মহিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা খন্দকার মোহম্মদ আবুল খায়ের বলেন, ধুলাসার ইউনিয়নের হাতাপাখা প্রতীকের বিজয়ী চেয়ারম্যান কারো বিরুদ্ধে কোন প্রকার লিখিত কিংবা মৌখিক অভিযোগ করেনি। অভিযোগ পেলে যাচাই করে ব্যবস্থা নেয়া হবে।

কেএআর/এমআর

বাংলাদেশ সময়: ১৯:২৭:৩৫ ● ৩৭ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ