নেছারাবাদে নৈরাজ্যর প্রতিবাদে আ’লীগের সমাবেশ ও শোভাযাত্রা

প্রথম পাতা » পিরোজপুর » নেছারাবাদে নৈরাজ্যর প্রতিবাদে আ’লীগের সমাবেশ ও শোভাযাত্রা
বৃহস্পতিবার ● ২১ অক্টোবর ২০২১


নেছারাবাদে নৈরাজ্যর প্রতিবাদে আ’লীগের সমাবেশ ও শোভাযাত্রা

নেছারাবাদ (পিরোজপুর) সাগরকন্যা প্রতিনিধি॥

নেছারাবাদে আওয়ামীলীগ ও এর সহযোগী সংগঠনের নেতাকর্মিরা সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা করেছে। “রুখে দাড়াও বাংলাদেশ” স্লোগানে দেশব্যাপী উগ্র সাম্প্রদায়িক গোষ্ঠির হামলা, অগ্নিসংযোগ, লুটপাট ও নৈরাজ্য সৃষ্টির প্রতিবাদে সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে।
বৃহস্পতিবার (২১ অক্টোবর) সকালে এ উপলক্ষে উপজেলা আওয়ামীলীগের কার্যালয় থেকে এক শান্তি শোভাযাত্রা বের হয়ে পৌর শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে একই স্থানে গিয়ে শেষ হয়। পরে আওয়ামীলীগের কার্যালয় উপজেলা আওয়ামীলীগের সভাপতি মো. আব্দুল হামিদের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাবেক এমপি অধ্যক্ষ মো. শাহ আলম।
আরও বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এ্যাড. এস এম ফুয়াদ, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম সিকদার, শিক্ষা ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক কাজী সাইফুদ্দিন তৈমুর, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা কাজী মো. সাখাওয়াত হোসেন, উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি শশাংঙ্ক রঞ্জন সমদ্দার প্রমুখ। এসময় স্বরূপকাঠি সদর ইউনিয়ন চেয়ারম্যান মো. আল আমিন পারভেজ, আটঘর কুড়িয়ানা ইউপি চেয়ারম্যান মিঠুন হালদার, জলাবাড়ি ইউপি চেয়ারম্যান মো. তৌহিদুল ইসলাম, সমুদয়কাঠি ইউপি চেয়ারম্যান মো. হুমায়ুন আহম্মেদ সহ উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ ও সেচ্ছাসেবকলীগের নেতাকর্মিরা উপস্থিত ছিলেন।
বক্তারা উগ্র সাম্প্রদায়িক গোষ্ঠির হামলা ও নৈরাজ্যের প্রতিবাদ জানিয়ে সরকারের কাছে এসব ঘটনার সাথে জড়িতদের কঠোর বিচার দাবী করেন। পরে উপজেলা পরিষেদের ভাইস চেয়ারম্যান ও ছাত্রলীগ সভাপতি রনি দত্তের নেতৃত্বে ছাত্রলীগের একটি শোভাযাত্রা শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে।

আরএ/এমআর

বাংলাদেশ সময়: ২৩:২৫:৩৬ ● ২১৩ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ