আওয়ামীলীগ সরকারের উন্নয়ন বিশ্বে বিস্ময়কর-এমপি জ্যাকব

প্রথম পাতা » ব্রেকিং নিউজ » আওয়ামীলীগ সরকারের উন্নয়ন বিশ্বে বিস্ময়কর-এমপি জ্যাকব
রবিবার ● ১৯ সেপ্টেম্বর ২০২১


আওয়ামীলীগ সরকারের উন্নয়ন বিশ্বে বিস্ময়কর-এমপি জ্যাকব

চরফ্যাশন (ভোলা) সাগরকন্যা প্রতিনিধি॥

যুব ও ক্রীড়া মন্ত্রণাল সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি বলেছেন, আওয়ামীলীগ সরকারের উন্নয়ণ বিশ্বে বিস্মেয়কর। দেশে প্রত্যেক সেক্টরে আজ উন্নয়নের ছোয়া লেগেছে। রবিবার (১৯ সেপ্টেম্বর) বেলা সাড়ে ১১টায় চরফ্যাশন উপজেলা পরিষদের মাসিক সমন্বয় সভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এইসব কথা বলেন।
উপজেলা পরিষদের চেয়ারম্যান জয়নাল আবেদীন আখনের সভাপতিত্বে তিনি আরো বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার গণতান্ত্রিক দৃষ্টি ভঙ্গি ও দূরদর্শী নেতৃত্বে বাংলাদেশ উন্নয়নশীল দেশের মর্যাদা অর্জন করেছে। আওয়ামী সরকারের উন্নয়নমুখী নানা পরিকল্পনার সুফল এখন মানুষের দোরগোড়ায়। বিশেষ করে বৈশ্বিক মহামারি করোনায় তার নেওয়া সঠিক পদক্ষেপ আন্তর্জাতিক অঙ্গনে প্রশংসিত হয়েছে।
এই সময় চরফ্যাশন উপজেলা পরিষদের চেয়ারম্যান জয়নাল আবেদীন আখন, পৌর মেয়র মো. মোরশেদ, উপজেলা নির্বাহী কর্মকর্তা আল নোমান রাহুল, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক নুরুল ইসলাম ভিপি, সিনিয়র মৎস্য কর্মকর্তা মারুফ হোসেন মিনার, কৃষি অফিসার আবু হাছনাইন, চরফ্যাশন সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ কায়ছার আহম্মেদ দুলাল, অধ্যক্ষ আহম্মদ উল্যাহ, প্রেসক্লাব সভাপতি অধ্যক্ষ আবুল হাসেম মহাজন, সাধারণ সম্পাদক অধ্যক্ষ মনির আহম্মেদ শুভ্র প্রমুখ উপস্থিত ছিলেন।

এএইচ/এমআর

বাংলাদেশ সময়: ১৯:২৭:৫৮ ● ১০৩ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ