কাউখালীতে সেনাবাহিনীর বিনামূল্যে চিকিৎসা সেবা

প্রথম পাতা » পিরোজপুর » কাউখালীতে সেনাবাহিনীর বিনামূল্যে চিকিৎসা সেবা
বৃহস্পতিবার ● ১৬ সেপ্টেম্বর ২০২১


কাউখালীতে সেনাবাহিনীর বিনামূল্যে চিকিৎসা সেবা

কাউখালী(পিরোজপুর)সাগরকন্যা প্রতিনিধি॥

পিরোজপুরের কাউখালীতে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী এবং স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে বাংলাদেশ সেনাবাহিনী কর্তৃক গরীব রোগীদের বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান ও ওষুধ বিতরণ করেছে।
সেনাবাহিনীর ৭ পদাতিক ডিভিশনের সৌজন্যে শেখ হাসিনা সেনানিবাসের ২৬ হর্স এর ব্যবস্থপনায়  ও বরিশাল সিএমএইচ এর পরিচালনায় বৃহস্পতিবার(১৬সেপ্টেম্বর) দিনব্যাপী চিরাপাড়া এম.ই সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গনে স্বাস্থ্যবিধি ও সামাজিক দুরুত্বমেনে এ মেডিকেল ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়।
এতে বরিশাল সম্মিলিত সামরিক হাসপাতালের (সিএমএইচ) তিনজন বিশেষজ্ঞ চিকিৎসক সেবা প্রদান করেন। তারা হলেন বরিশাল সম্মিলিত সামরিক হাসপাতালের (সিএমএইচ)মেডিসিন বিশেষজ্ঞ মেজর রোবেল. চক্ষু বিশেষজ্ঞ মেজর নাভিদ. গাইনি বিশেষজ্ঞ মেজর শবনম ফারিয়া। দিনব্যাপী ওই ইউনিয়নের বিভিন্ন এলাকার প্রায় তিন শতাধিক নানা বয়সী মানুষকে বিনামূল্যে ব্যবস্থাপত্র ও ওষুধ দেওয়া হয়েছে।
দুপুরে মেডিক্যাল ক্যাম্পেইন পরিদর্শন করেন এডিএমএস বরিশাল এরিয়ার কর্ণেল রবিউল আলম। এসময় উপস্থিত ছিলেন ক্যাপ্টেন এনাম।
এডিএমএস বরিশাল এরিয়ার কর্ণেল রবিউল আলম বলেন, স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শত বার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষ্যে সেনাবাহিনীর ৭ পদাতিক ডিভিশনের পক্ষ থেকে আগস্ট মাস থেকে নভেম্বর পর্যন্ত বরিশাল এরিয়ার বিভিন্ন অঞ্চলে ঘুরে ঘুরে বিনামূল্যে গরীব রোগীদের চিকিৎসা সেবা প্রধান করা হবে।

আরএইচআর/এমআর

বাংলাদেশ সময়: ২০:৪২:৪৫ ● ৭০ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ