কাউখালীতে আশ্রয়ন প্রকল্পে ভ্যাকসিনের ফ্রি রেজিস্ট্রেশন শুরু

প্রথম পাতা » পিরোজপুর » কাউখালীতে আশ্রয়ন প্রকল্পে ভ্যাকসিনের ফ্রি রেজিস্ট্রেশন শুরু
মঙ্গলবার ● ৩ আগস্ট ২০২১


কাউখালীতে আশ্রয়ন প্রকল্পে ভ্যাকসিনের ফ্রি রেজিস্ট্রেশন শুরু

কাউখালী(পিরোজপুর)সাগরকন্যা প্রতিনিধি॥

প্রযুক্তির বাইরে থাকা সাধারণ মানুষকে করোনা ভ্যাকসিনের আওতায় আনতে ফ্রি রেজিস্ট্রেশনের উদ্যোগ নিয়েছে পিরোজপুরের কাউখালী উপজেলা প্রশাসন। মঙ্গলবার(৩আগস্ট) বেলা ১১টায় চিরাপাড়া ইউনিয়নের ভূমি ও গৃহহীন মানুষের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার আবাসন উপহার হিসেবে দেয়া খাস জমিতে বসবাসকারী উপকারভোগীদের স্বাস্থ্যবিধি মেনে অনলাইনে ফ্রি রেজিস্ট্রেশন ক্যাম্পের উদ্বোধন করেন উপজেলা নির্বাহী অফিসার মোছা.খালেদা খাতুন রেখা ।
জানা যায়,চিরাপাড়া আশ্রয়ন প্রকল্পের একটি ঘরে স্বাস্থ্যবিধি মেনে অনলাইনে ভ্যাকসিনের ফ্রি রেজিস্ট্রেশন কাজ শুরু করা হয়েছে। আশ্রয়ন ও গুচ্ছগ্রামের  ২৫ বছরের ওপরে টিকা গ্রহণে আগ্রহী ব্যক্তি জাতীয় পরিচয়পত্র ও মোবাইল নম্বর নিয়ে আসলেই অনলাইনে নিবন্ধন করা হচ্ছে।
উপজেলা নির্বাহী অফিসার মোছা.খালেদা খাতুন রেখা বলেন, রেজিস্ট্রেশন ছাড়া করোনা ভ্যাকসিন নেয়ার সুযোগ নেই। তাই প্রযুক্তির বাইরে থাকা জনসাধারণকে করোনা টিকা নিতে উৎসাহিত করতে  ফ্রি রেজিস্ট্রেশন চালু করা হয়েছে। এসময় তিনি জনসাধারণকে করোনায় আতঙ্কিত না হয়ে টিকা গ্রহণের আহ্বান জানান।
রেজিষ্ট্রেশন ক্যাম্প উদ্বোধনকালে উপস্থিত ছিলেন-চিরাপাড়া পার-সাতুরিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহামুদ খান খোকন,উপজেলা আইসিটি কর্মকর্তা সুদীপ কুমার হালদার প্রমুখ।

আরএইচআর/এমআর

বাংলাদেশ সময়: ২২:২০:০৮ ● ৪৬ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ