বসন্তের কোকিল আমরা চাইনা-এমপি জ্যাকব

প্রথম পাতা » ভোলা » বসন্তের কোকিল আমরা চাইনা-এমপি জ্যাকব
রবিবার ● ২০ জুন ২০২১


বসন্তের কোকিল আমরা চাইনা-এমপি জ্যাকব

চরফ্যাশন (ভোলা) সাগরকন্যা প্রতিনিধি॥

যুব ও ক্রীড়ামন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি বলেছেন, বসন্তের কুকিল আমরা চাই না। প্রতিষ্ঠানের প্রধানগণ শিক্ষক নিয়োগে টাকা পয়সা নেয়। এদের বিরুদ্ধে তদন্ত করে ব্যবস্থা নিতে হবে। রবিবার (২০ জুন) বিকাল ৩টায় বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেছীন চরফ্যাশন উপজেলা শাখার নবনির্বাচিত কমিটির সাক্ষাতকার গ্রহণ ও শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানে তিনি এইসব কথা বলেন।
জমিয়তুল মোদারেছীন চরফ্যাশন উপজেলার সাধারণ সম্পাদক কামরুজ্জামান সঞ্চালনায় সভাপতি মাওঃ অধ্যক্ষ মঈনুদ্দিনের সভাপতিত্বে প্রধান অতিথি আরো বলেন, মাদরাসা শিক্ষার গুনগতমান উন্নয়নে বহুমাত্রিক প্রচেষ্টা অব্যাহত রেখেছে আওয়ালীলীগ সরকার। অনুষ্ঠান মালার মধ্যে অতিথিদেও ফুল দিয়ে বরণ, সম্মাননা ক্রেস্ট প্রদান, জমিয়তের নবনির্বাচিত কমিটির পরিচিতি ও শুভেচ্ছা বিনিময় ছিলো উল্লেখযোগ্য।
বিশেষ অতিথি হিসেবে উপজেলা পরিষদের চেয়ারম্যান জয়নাল আবেদিন আখন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম ভিপি, পৌর মেয়র মোঃ মোরশেদ, কুকরি মুকরি ইউপি চেয়ারম্যান আবুল হাসেম মহাজন, ভোলা জেলা জমিয়তের সভাপতি অধ্যক্ষ আবদুল খালেক উপস্থিত ছিলেন। এছাড়াও উপজেলা আওয়ামীলীগ ও উপজেলা জমিয়তের বিভিন্ন নেতৃবৃন্দ এবং বিভিন্ন মাদরাসার শিক্ষক-কর্মচারী উপস্থিত ছিলেন।
প্রধান অতিথির বক্তব্যে এমপি জ্যাকব বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকার মাদরাসা ও ইসলামী শিক্ষার আমূল সংস্কার সাধন করছে। জাতীয় শিক্ষানীতিতে মাদরাসা শিক্ষাকে বিশেষ গুরুত্ব দেওয়া হয়েছে। তিনি মাদরাসা শিক্ষকদের উদ্দেশ্যে বলেন, ধর্মেও সঠিক শিক্ষা শিক্ষার্থীদের দিবেন যাতে তারা পথভ্রষ্ট না হয়। সেই সাথে স্বাধীনতার ইতিহাস ও বাংলাদেশ স্বাধীন করতে বঙ্গবন্ধুর যে অবদান সে সম্পর্কে প্রত্যেক শিক্ষার্থীকে সঠিক এবং পূর্ণাঙ্গ শিক্ষা দিতে হবে৷জমিয়াতুল মোদার্রেছীন চরফ্যাশন উপজেলা শাখার নবনির্বাচিত কমিটিকে পূর্বের ন্যায় সকল প্রকার সহযোগিতা করার আশ্বাসও দেন এমপি জ্যাকব।

এএইচ/এমআর

বাংলাদেশ সময়: ২২:১৯:৩০ ● ৯৫ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ