কলাপাড়ায় গৃহবধূর লাশ উদ্ধার, স্বামী আটক

প্রথম পাতা » পটুয়াখালী » কলাপাড়ায় গৃহবধূর লাশ উদ্ধার, স্বামী আটক
রবিবার ● ১৬ মে ২০২১


কলাপাড়ায় গৃহবধূর লাশ উদ্ধার, স্বামী আটক

কলাপাড়া (পটুয়াখালী) সাগরকন্যা অফিস॥

পটুয়াখালীর কলাপাড়ায় এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। রবিবার দুপুরে উপজেলার টিয়াখালী ইউনিয়নের মধ্য টিয়াখালী গ্রাম থেকে ওই গৃহবধূর লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পটুয়াখালী মর্গে প্রেরন করে পুলিশ। এ ঘটনায় ভিকটিম গৃহবধূর স্বামী শিমুল ফকির (২৪) কে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে থানা পুলিশ ।

নিহত গৃহবধূ মোসা. রুবিনা বেগম (১৯) উপজেলার চম্পাপুর ইউনিয়নের পাটুয়া গ্রামের রফিক হাওলাদার’র মেয়ে। তার রাতুল নামে তিন বছরের একটি শিশু সন্তান রয়েছে।

কলাপাড়া থানার ওসি খন্দকার মোস্তাফিজুর রহমান জানান, স্থানীয়দের সংবাদের প্রেক্ষিতে রবিবার দুপুরে মধ্য টিয়াখালী গ্রামের সত্তার ফকির’র বাড়ী থেকে গৃহবধূ মোসা. রুবিনা বেগম’র লাশ উদ্ধার করে পুলিশ। লাশের সুরতহাল শেষে ময়না তদন্তের জন্য পটুয়াখালী মর্গে প্রেরন করা হয়েছে।

ওসি আরও জানান, নিহতের শ্বশুর বাড়ীর লোকজন এটিকে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যার ঘটনা বলে পুলিশকে জানিয়েছে। তবে ভিকটিম পরিবার সূত্র এটিকে হত্যাকান্ড বলে দাবী করেছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য ভিকটিম গৃহবধূর স্বামী শিমুল ফকিরকে আটক করা হয়েছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত এ ঘটনায় থানায় মামলা দায়ের প্রক্রিয়াধীন রয়েছে।

জিএফ/এমআর

বাংলাদেশ সময়: ১৭:০২:৪৭ ● ১৮৩ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ