এলাকায় আতঙ্ক আমতলীতে করোনা ভাইরাসে গৃহবধূ আক্রান্ত

প্রথম পাতা » বরগুনা » এলাকায় আতঙ্ক আমতলীতে করোনা ভাইরাসে গৃহবধূ আক্রান্ত
শনিবার ● ২ মে ২০২০


প্রতীকী ছবি

আমতলী (বরগুনা) সাগরকন্যা প্রতিনিধি॥
আমতলী পৌরসভার মাজার রোডের এক গৃহবধূ প্রাণঘাতী করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। এ খবরে এলাকার মানুষের মাঝে আতঙ্ক দেখা দিয়েছে। খবর পেয়ে ইউএনও মনিরা পারভীন শুক্রবার রাতে তার বাড়ী লকডাউন করে দিয়েছেন। এনিয়ে আমতলীতে ৮ জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন।
জানা গেছে, আমতলী পৌরসভার ৩নং ওয়ার্ডের মাজার রোডের ওই গৃহবধূর দুই ছেলে ঢাকায় লেখাপড়া করে। গত মার্চ মাসের শেষের দিকে ওই ছেলেরা ঢাকা থেকে বাড়ি আসেন। গত মাসের ২০ এপ্রিল ওই গৃহবধূর শরীরে করোনা ভাইরাসের উপসর্গ দেখা দেয়।  তার শারিরীক অবস্থা খারাপ দেখে পরিবারের সদস্যরা বুধবার আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের বর্হিবিভাগে চিকিৎসা নেন। ওইদিনই  হাসপাতাল কর্তৃপক্ষ তার নমুনা সংগ্রহ করে ঢাকা রোগতত্ত্ব রোগ নিয়ন্ত্রণ ও গবেষণা ইনস্টিটিউটের (আইইডিসিআর) পাঠিয়ে দেয়। শুক্রবার রাত সাড়ে ১০ টার দিকে তার নমুনা প্রতিবেদন আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আসে। ওই প্রতিবেদনে উল্লেখ আছে তিনি প্রাণঘাতী করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। বর্তমানে ওই গৃহবধূ বাসার আইসোলেশনে আছেন।
আমতলী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা শংকর প্রসাদ অধিকারী বলেন, ওই গৃহবধূ করোনা ভাইরাসে আক্রান্ত। তাকে বাসার আসইসোলেশনে রেখেই চিকিৎসা দেয়া হচ্ছে।
আমতলী উপজেলা নির্বাহী অফিসার মনিরা পারভীন বলেন, শুক্রবারে রাতে রিপোর্ট হাতে পাওয়া করোনায় আক্রান্ত ওই গৃহবধূর বাড়ি লকডাউন করা হয়েছে। তাকের বাসায় আইসোলেশনে রেখেই চিকিৎসাসহ প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হয়েছে।

এইচএকে/এনইউবি

বাংলাদেশ সময়: ১০:৪৯:১১ ● ৮০৮ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ