টুঙ্গিপাড়ায় ৫ ইউনিয়ন আ’লীগের সম্মেলন অনুষ্ঠিত

প্রথম পাতা » ঢাকা » টুঙ্গিপাড়ায় ৫ ইউনিয়ন আ’লীগের সম্মেলন অনুষ্ঠিত
বুধবার ● ২৭ নভেম্বর ২০১৯


টুঙ্গিপাড়ায় ৫ ইউনিয়ন আ’লীগের সম্মেলন অনুষ্ঠিত

টুঙ্গিপাড়া (গোপালগঞ্জ) সাগরকন্যা প্রতিনিধি॥

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্যে দিয়ে উপজেলার পাঁচটি ইউনিয়নের আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন সম্পন্ন হয়েছে। সম্মেলনে প্রতিটি ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়েছে আগামী তিন বছরের জন্য।
বুধবার (২৭ শে নভেম্বর) বিকালে পাটগাতী ইউনিয়নের আওয়ামী লীগের পূর্বের কমিটির সভাপতি বাবুল শেখ ও সাধারণ সম্পাদক মিজানুর রহমান পান্নাকে পূনরায় সভাপতি ও সাধারণ সম্পাদক হিসেবে ঘোষণা করা হয়।
সম্মেলনে গোপালগঞ্জ জেলা আওয়ামীলীগের প্রচার সম্পাদক বদরুল আলম বদর, টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামীলীগ সভাপতি ইলিয়াস হোসেন, সহ-সভাপতি ও উপজেলা চেয়ারম্যান সোলায়মান বিশ্বাস, সহ-সভাপতি ও পৌর মেয়র শেখ আহম্মেদ হোসেন মির্জা, সহ-সভাপতি শেখ জাহাঙ্গির হোসেন, শেখ শুকুর আহম্মেদ, সাধারন সম্পাদক আবুল বশার খায়ের, যুগ্ন সম্পাদক শেখ সাইফুল ইসলাম, এমদাদুল হক বিশ্বাস, উপজেলা কৃষকলীগ সভাপতি মিলন মোল্লা সহ প্রমূখ উপস্থিত ছিলেন।
এরআগে গত ২৩শে নভেম্বর উপজেলার কুশলী ইউনিয়ন আওয়ামী লীগের সম্মেলনে বেলায়েত হোসেন সরদারকে সভাপতি ও কামাল হোসেনকে সাধারণ সম্পাদক, ২৪শে নভেম্বর বর্নি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শফিকুল ইসলাম বাদশা ও সাধারণ সম্পাদক বেল্লাল শেখ, ২৫শে নভেম্বর গোপালপুর ইউনিয়নের সাবেক কমিটির সভাপতি মলয়েন্দু বিশ্বাস ও সাধারণ সম্পাদক লাল বাহাদুর বিশ্বাসকে পূনরায় সভাপতি ও সাধারণ সম্পাদক ও ২৬শে নভেম্বর ডুমুরিয়া ইউনিয়নের আওয়ামী লীগের সভাপতি হিসেবে এনামুল হক তালুকদার ও মৃণাল কান্তি বিশ্বাসকে সাধারণ সম্পাদক ঘোষনা করা হয়।

এসএস/এমআর

বাংলাদেশ সময়: ২০:০৩:১২ ● ৩৪৫ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ