চরফ্যাশন-মনপুরাবাসীর সেবায় সর্বদা ব্যস্ত এমপি জ্যাকব

প্রথম পাতা » ভোলা » চরফ্যাশন-মনপুরাবাসীর সেবায় সর্বদা ব্যস্ত এমপি জ্যাকব
বুধবার ● ২ অক্টোবর ২০১৯


চরফ্যাশন-মনপুরাবাসীর সেবায় সর্বদা ব্যস্ত এমপি জ্যাকব

চরফ্যাশন (ভোলা) সাগরকন্যা প্রতিনিধি॥

ভোলা-৪(চরফ্যাশন-মনপুরা) আসনের সাধারণ মানুষের সমস্যা সমাধান ও সেবা প্রদান নিয়ে ব্যস্ত আছেন যুব ও ক্রীড়া মন্ত্রনালয়ের সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি।
তিনি বুধবার সকালে তার মিরপুর সাড়ে ১১ নাম্বারের নিজ বাসায় এবং দুপুর থেকে বিকাল পর্যন্ত যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের অফিস কার্যালয়ে মিডিয়া সেন্টারে দু‘উপজেলার সাধারণ মানুষের সমস্যা গুলো সমাধান ও সেবা প্রদান করেছেন নিরলস ভাবে। অধ্যক্ষ মুঈন উদ্দিন বলেন, আমাদের এমপি জ্যাকব কিভাবে যে সাধারণ মানুষের কথা শুনতে পারে এবং ধর্য্য সহ্যকারী তা বলা বাহুল্য। তিনি তার পিতা মরহুম সাবেক সংসদ সদস্য অধ্যক্ষ নজরুল ইসলামের মত দলমত নির্বিশেষে সাধারণ মানুষের সেবা করে যাচ্ছেন।
এ ব্যাপারে আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি বলেন, এটি আমার দায়িত্ব। চরফ্যাশন মনপুরার সাধারণ মানুষ প্রতিপক্ষ বিএনপির প্রার্থী নাজিম উদ্দিন আলমের জামানত বাজেয়াপ্ত করে আমাকে নির্বাচিত করেছেন। আমি সাধারণ মানুষের সমস্যা সমাধান ও সেবামূলক কাজ করলে ভাল লাগে।
তার অফিসের সেবামূলক কাজের সময় উপস্থিত ছিলেন, আবদুল্লাহপুর ইউনিয়ন চেয়ারম্যান আল এমরান প্রিন্স, চরফ্যাশন উপজেলা সেচ্ছাসেবকলীগের সভাপতি আবদুল মন্নান, সাধারণ সম্পাদক মেহেদী হাসান, মনপুরা উপজেলার সাকুছিয়ার ইউনিয়ন চেয়ারম্যান অলিউল্যাহ কাজলসহ চরফ্যাশন ও মনপুরা উপজেলার অসংখ্য সাধারণ মানুষ।

এএইচ/এমআর

বাংলাদেশ সময়: ২০:০৪:২৬ ● ২৭৪ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ