গলাচিপায় এমপি’র মায়ের মৃত্যুতে গভীর শোক

প্রথম পাতা » পটুয়াখালী » গলাচিপায় এমপি’র মায়ের মৃত্যুতে গভীর শোক
শনিবার ● ৮ জানুয়ারী ২০২২


গলাচিপায় এমপি’র মায়ের মৃত্যুতে গভীর শোক

গলাচিপা (পটুয়াখালী) সাগরকন্যা প্রতিনিধি॥

পটুয়াখালীর গলাচিপায় এসএম শাহজাদা এমপি’র মায়ের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করা হয়েছে। ১১৩ পটুয়াখালী-৩ গলাচিপা-দশমিনা নির্বাচনী এলাকার মাননীয় জাতীয় সংসদ সদস্য জননেতা এসএম শাহজাদা এমপি’র মা মিসেস ছকিনা খানম শনিবার (৮ জানুয়ারি) দুপুর ১টা ৩০ মিনিটের সময় চিকিৎসাধীন অবস্থায় ঢাকার একটি বেসরকারী হাসপাতালে শেষ নিঃশ^াস ত্যাগ করেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।
মৃত্যুকালে মরহুমার বয়স হয়েছিল আনুমানিক ৬৩ বছর। তিনি বেশ কিছুদিন যাবৎ বার্ধক্য জনিত অসুস্থতায় ভুগছিলেন। মৃত্যুকালে তিনি স্বামী, ছেলে-মেয়ে, নাতি নাতনি, আত্মীয় স্বজন ও অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। তাঁর মৃত্যুর সংবাদে গলাচিপা-দশমিনায় শোকের ছায়া নেমে আসে।
মরহুমার প্রথম নামাজের জানাযা ঢাকায় অনুষ্ঠিত হয়। তার দ্বিতীয় নামাজের জানাযা আগামীকাল রবিবার সকাল ১১টায় দশমিনা বেতাগী সানকিপুরে সিকদারিয়া মাধ্যমিক বিদ্যালয় প্রাঙ্গনে অনুষ্ঠিত হবে বলে পারিবারিকসূত্রে জানা যায়। দ্বিতীয় জানাযা শেষে মরহুমাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে। তার মৃত্যুতে শোকাহত পরিবারের প্রতি সমবেদনা ও মরহুমার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেছেন গলাচিপা উপজেলা আওয়ামী লীগের সভাপতি সন্তোষ কুমার দে, উপজেলা পরিষদ চেয়ারম্যান মু. সাহিন সাহ, উপজেলা নির্বাহী অফিসার আশিষ কুমার, গলাচিপা থানা অফিসার ইনচার্জ (ওসি) এমআর শওকত আনোয়ার ইসলাম, গলাচিপা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মো. মনিরুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বীর মুক্তিযোদ্ধা গোলাম মস্তফা টিটো, উপজেলা বিআরডিবির চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হাজী মজিবর রহমান, গলাচিপা পৌর মেয়র আহসানুল হক তুহিন, উপজেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক ও সাবেক বস্ত্রপ্রতিমন্ত্রীর ছেলে আসম জাওয়াদ সুজন, গলাচিপা কালিবাড়ি কমিটির সভাপতি দিলীপ বণিক, বণিক সমিতির সাধারণ সম্পাদক তাপস দত্ত, গলাচিপা প্রেস ক্লাবের সভাপতি সমিত কুমার দত্ত মলয়, চিকনিকান্দী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সাজ্জাদ হোসেন রিয়াদ, ডাকুয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান বিশ^জিৎ রায়, গলাচিপা সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জাহাঙ্গীর হোসেন টুটু, গোলখালী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. নাসিরউদ্দিন হাওলাদার প্রমুখ।

এসডি/এমআর

বাংলাদেশ সময়: ০:১৪:৫৪ ● ৫৩ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ