গলাচিপায় বসতঘর পুড়ে নয় লক্ষাধিক টাকার ক্ষতি

প্রথম পাতা » পটুয়াখালী » গলাচিপায় বসতঘর পুড়ে নয় লক্ষাধিক টাকার ক্ষতি
শনিবার ● ১ মে ২০২১


গলাচিপায় বসতঘর পুড়ে নয় লক্ষাধিক টাকার ক্ষতি

গলাচিপা,(পটুয়াখালী) সাগরকন্যা প্রতিনিধি॥

বৈদ্যুতিক শর্টসার্কিটে আগুন লেগে নিঃশেষ হয়ে গেছে পটুয়াখালীর গলাচিপা উপজেলার চিকনিকান্দী ইউনিয়নের পূর্ব মাঝগ্রামের স্বপন দেবনাথের বসতি ঘর।
ক্ষতিগ্রস্ত পরিবার স্বপন দেব নাথ জানান, ৩০ এপ্রিল রোজ শুক্রবার আনুমানিক দেড়টা থেকে দুইটার সময়ে আমি পানের বরে কাজ করছিলাম, আর আমার স্ত্রী এবং মেয়ে গোছল করতে গিয়েছিলো। এসময়ে বৈদ্যুতিক শর্টসার্কিটে আগুন লেগে আমার সব শেষ হয়েগেছে। স্থানীয় জনসাধারণ অনেক চেষ্টা করেও আমার জীবনের কষ্টার্জিত বতসি ঘরটি করতে পারে নাই, আমাদের পরনের কাপড় ছাড়া আর কিছুই রক্ষা করতে পারে নাই, এতে প্রায় নয় লক্ষ টাকার ক্ষতিগ্রস্ত হয়েছে বলে কান্নায় ভেঙ্গে পরেন স্বপন দেবনাথ।
এদিকে আগুনের পুড়ে যাওয়া ঘটনাস্থলে তাতক্ষনিক স্থানীয় ইউপি চেয়ারম্যান মোঃ সাজ্জাদ হোসেন রিয়াদ উপস্থিত হয়ে ক্ষতিগ্রস্ত পরিবারের খোজঁখবর নেন। এবিষয়ে সাজ্জাদ হোসেন রিয়াদ বলেন, ঘটনার বিষয়ে আমি খুবিই মর্মাহত। আমি সার্বক্ষণিক ভাবে তাদের পাশে থাকার চেষ্টা করছি। আগুনে পুড়ে যাওয়ার বিষয়ে গলাচিপা উপজেলা নির্বাহী কর্মকর্তা আশিষ কুমার বলেন, বিষয়টি দুঃখজনক। আমি খোঁজখবর নিয়েছি আশা করছি যতোটুক সম্ভব সরকারী ভাবে পাশে থেকে ক্ষতিগ্রস্ত পরিবারকে সাহায্য করার চেষ্টা অব্যাহত থাকবে। তবে এটাও ঠিক ইদানীং শর্টসার্কিটের ঘটনার বিষয়ে জনসাধারণে আরো সচেতন হওয়ার অনুরোধ জানান।


এসডি/এমআর

বাংলাদেশ সময়: ২১:৪৩:৪৭ ● ৮২ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ