দুঃসময়ের ত্যাগী নেতাকর্মীদের মূল্যায়ন ও সংগঠিত হওয়ার সময় এসেছে: আ’লীগ নেতা মনিরুজ্জামান

প্রথম পাতা » ঝালকাঠী » দুঃসময়ের ত্যাগী নেতাকর্মীদের মূল্যায়ন ও সংগঠিত হওয়ার সময় এসেছে: আ’লীগ নেতা মনিরুজ্জামান
সোমবার ● ১৯ আগস্ট ২০১৯


রাজাপুরের সাতুরিয়া ইউনিয়ন আ’লীগ আয়োজিত শোকসভায় কেন্দ্রীয় নেতা মনিরুজ্জামান

ঝালকাঠি সাগরকন্যা প্রতিনিধি॥

আ’লীগের উপ কমিটির মুুক্তিযোদ্ধা বিষয়ক সহ সম্পাদক এম মনিরুজ্জামান মনির বলেছেন, আ’লীগের দুঃসময়ের নির্যাতিত ও বঞ্ছিত ত্যাগী নেতাকর্মীদের মূল্যায়ন ও সু-সংগঠিত হওয়ার সময় এসেছে। হাইব্রীড, জামায়াত ও বিএনপির দালালদের বাদ দিয়ে দুঃসময়ের আ’লীগের নেতাকর্মীদের নিয়ে তৃনমূল থেকে শুরু করে সকল পর্যায়ের কমিটিতে তাদের স্থান দিয়ে মূল্যায়ন করা এবং দলকে সংগঠিত করার জন্য মানবতার মা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা বাস্তবায়নের মাধ্যমে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা গড়তে সকলে মিলে দেশের জন্য কাজ করতে হবে।
সোমবার (১৯ আগষ্ট) বিকেলে ঝালকাঠির রাজাপুরের সাতুরিয়া ইউনিয়ন আ’লীগের উদ্যোগে লেবুবুনিয়া বাজার সংলগ্ন মাদ্রাসা মাঠে জাতির জনক বঙ্গবন্ধুর শেখ মুজিবুর রহমানের শাহাদাত বার্ষিকী পালন উপলক্ষে আয়োজিত শোকসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
সাতুরিয়া ইউনিয়ন আ’লীগের আহবায়ক আব্দুস সোবাহান খানের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ মনিরউজ্জামান, উপজেলা আ’লীগের আহবায়ক অ্যাড. এ এইচএম খায়রুল আলম সরফরাজ, উপজেলা ভাইস চেয়ারম্যান জিয়া হায়দার খান লিটন, মহিলা ভাইস চেয়ারম্যান আফরোজা আক্তার লাইজু।
অন্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা আ’লীগ নেতা মেজবাহ উদ্দিন মাসুদ, রিয়াজ উদ্দিন মাতুব্বর, ডেজলিং তালুকদার, নাসির উদ্দিন মৃধা, মোশারফ হোসেন, রাজিন হোসেন প্রমুখ। আলোচনা শেষে দোয়া ও তবারক বিতরন করা হয়।

আরআর/এমআর

বাংলাদেশ সময়: ২১:৪৫:২০ ● ৩৩৪ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ