ডিসেম্বরের মধ্য রাজাকারের তালিকা প্রকাশ করা হবে: মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী

প্রথম পাতা » জাতীয় » ডিসেম্বরের মধ্য রাজাকারের তালিকা প্রকাশ করা হবে: মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী
শুক্রবার ● ২ আগস্ট ২০১৯


ডিসেম্বরের মধ্য রাজাকারের তালিকা প্রকাশ করা হবে: মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী

ঢাকা সাগরকন্যা অফিস॥

মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ. ক. ম. মোজাম্মেল হক বলেছেন, হাইকোর্টের একটি নিষেধাজ্ঞা থাকায় আমরা রাজাকার ও যুদ্ধাপরাধীদের তালিকা প্রকাশ করতে পারিনি। আশা করছি ডিসেম্বরের মধ্য আমরা এদের তালিকা প্রকাশ করতে পারব। প্রতিটা ইউনিয়ন পরিষদসহ বিভিন্ন স্থানে রাজাকার ও যুদ্ধাপরাধীদের তালিকা প্রকাশ করা হবে।
মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী শুক্রবার (২ আগষ্ট) সকালে মুজিবনগর পর্যটন মোটেলে আয়োজিত মুজিবনগর মুক্তিযুদ্ধ স্মৃতিকেন্দ্র প্রকল্পের স্থাপত্য নকশা অনুমোদন সংক্রান্ত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।
এ সময় তিনি বলেন, মুজিবনগরকে আমরা আর্ন্তজাতিকমানের মুক্তিযুদ্ধ তীর্থস্থান হিসেবে গড়ে তুলব। ইতোমধ্যে আমরা ৩৭ একর জমি অধিগ্রহণ করেছি। আগামি তিন মাসের মধ্যে নতুন প্রকল্পের কাজ শুরু হবে। বেশ কিছু ভাস্কর্য পরিবর্তন করা হবে। মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয় ও মেহেরপুর জেলা প্রশাসনের উদ্যোগে আয়োজিত সভায় আরো উপস্থিত ছিলেন জনপ্রশাসন প্রতিমন্ত্রী অধ্যাপক ফরহাদ হোসেন। সভাপতিত্ব করেন মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয়ের সচিব এস এম আরিফ-উর রহমান। উপস্থিত ছিলেন মেহেরপুর জেলা প্রশাসক আতাউল গনি, পুলিশ সুপার এস এম মোরাদ আলীসহ সরকারি উচ্চ পর্যায়ের কর্মকর্তারা।

এফএন/এমআর

বাংলাদেশ সময়: ২১:০১:৫৫ ● ৪৬৪ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ