কুয়াকাটায় তুচ্ছ ঘটনায় প্রতিপক্ষের হামলায় মহিলাসহ আহত-৭

প্রথম পাতা » কুয়াকাটা » কুয়াকাটায় তুচ্ছ ঘটনায় প্রতিপক্ষের হামলায় মহিলাসহ আহত-৭
শনিবার ● ২৭ এপ্রিল ২০১৯


গুরুতর আহত মজলু জোমাদ্দার ও কবির জোমাদ্দার।
সাগরকন্যা রিপোর্ট ॥
কুয়াকাটায় তুচ্ছ ঘটনায় প্রতিপক্ষের হামলায় মহিলাসহ ৭জন আহত হয়েছে। শনিবার শেষ বিকালে লতাচাপলী ইউনিয়নের খাজুরা এলাকায় এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী  ও আহতদের সূত্রে জানা গেছে, ওই এলাকার মোতালেব জোমাদ্দার মাটি কেটে ট্রলী গাড়িতে তার দরজায় রাখেন। মাটি ছিটে প্রতিবেশী বাবুল খানের জমিতে পরে। বাবুল খান মাটি সরিয়ে নিতে বললে কথার কাটাকাটির একপর্যায়ে উভয় পক্ষ সংঘর্ষে জড়ায়। এতে মোতালেব জোমাদ্দার গ্রুপের মো. মজলু জোমাদ্দার (৪০), মো. কবির জোমাদ্দার (৩০), মোসাঃ ফরিদা বেগম (৩৫), মোঃ ফজলু জোমাদ্দার (৩৫), মোঃ সবুর মিয়া (২২) এবং বাবুল খান গ্রুপের মোঃ ইউনুচ খান (৪৫), মোঃ শামীম খান (২৩) আহত হয়। আহতদের স্থানীয়রা উদ্ধার করে কুয়াকাটা ২০ শয্যা বিশিষ্ট হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক আহতদের প্রাথমিক চিকিৎসা শেষে কলাপাড়া উপজেলা হাসপাতালে প্রেরণ করেন। কলাপাড়া হাসপাতাল থেকে আশংকাজনক অবস্থায় মোতালেব জোমাদ্দার গ্রুপের মো. মজলু জোমাদ্দার, মো. কবির জোমাদ্দারকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল সেবাচিম হাসপাতালে রেফার করা হয়েছে। এদিকে বাবুল খান গ্রুপের মোঃ ইউনুচ খান, মোঃ শামীম খান কলাপাড়া হাসপাতালে ভর্তি রয়েছেন।

এ ব্যাপারে মহিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইদুর রহমান বলেন, সংঘর্ষের ঘটনায় থানায় কেউ অভিযোগ নিয়ে আসেন নি। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

বাংলাদেশ সময়: ২২:১৪:৪০ ● ৪৫০ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ