আমতলীতে যুবলীগ নেতাকে কুপিয়েম জখম, ছিনতাই

প্রথম পাতা » বরগুনা » আমতলীতে যুবলীগ নেতাকে কুপিয়েম জখম, ছিনতাই
সোমবার ● ১৮ মার্চ ২০১৯


---

আমতলী সাগরকন্যা প্রতিনিধি॥
বরগুনার আমতলী উপজেলা যুবলীগ সদস্য মোঃ সোহেল রানাকে (৩৮) সন্ত্রাসী মাহতাব খান ও তার সহযোগীরা কুপিয়ে গুরুতর আহত করে টাকা ছিনতাই করে নিয়ে গেছে। স্থানীয়রা উদ্ধার করে তাকে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। ঘটনাটি ঘটেছে রবিবার রাতে কুকুয়া বাজারে।
জানাগেছে, আমতলী উপজেলা যুবলীগ সদস্য মোঃ সোহেল রানা রবিবার রাত সাতটার দিকে মোটর সাইকেল যোগে গাজীপুর বন্দরে যাচ্ছিল। পথিমধ্যে কুকুয়া বাজারে পৌছলে  কুকুয়া গ্রামের আবদুল বারেক খানের ছেলে সন্ত্রাসী ও মাদক বিক্রেতা মাহতাব খান ও তার সহযোগীরা সোহেল রানার মোটর সাইকেলের গতিরোধ করে এবং ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে ও পিটিয়ে গুরুতর জখম করে। এ সময় সোহেল রানার সাথে থাকা নগদ ৬৮ হাজার টাকা ছিনিয়ে নেয়। সোহেলের ডাক চিৎকারে বাজারের লোকজন ছুটে এলে সন্ত্রাসীরা পালিয়ে যায়। পরে তাকে উদ্ধার করে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে।  খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। ঘটনার পরপর সন্ত্রাসী মাহতাব ও তার সহযোগীরা গা-ঢাকা দিয়েছে।
আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উপ-সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার দীপঙ্কর চন্দ্র বলেন, সোহেল রানার ডান পায়ে ধারালো অস্ত্রের আঘাত ও শরীরের বিভিন্ন অঙ্গে  ফোলা জখমের চিহ্ন রয়েছে।
আহত সোহেল রানা জানান, কুকুয়া গ্রামের আবদুল বারেক খানের ছেলে সন্ত্রাসী ও মাদক বিক্রেতা মাহতাব খান ও তার সহযোগীরা আমার মোটর  সাইকেলের  গতিরোধ করে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে ও পিটিয়ে গুরুতর জখম করে আমার সাথে থাকা নগদ ৬৮ হাজার টাকা ছিনিয়ে নিয়েছে।
এ ঘটনায় অভিযুক্ত মাহতাব খানের ব্যবহৃত মুঠোফোনে (০১৭৩৬৩৬৬৪০৬) বারবার  যোগাযোগ করা হলে তার ফোন বন্ধ পাওয়া যায়।
আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আলাউদ্দিন মিলন বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

বাংলাদেশ সময়: ১১:০২:৫৩ ● ৫৪৮ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ