কলাপাড়ায় ফিল্মি স্টাইলে যুবককে ছুরিকাঘাত, গ্রেফতার-৪

প্রথম পাতা » পটুয়াখালী » কলাপাড়ায় ফিল্মি স্টাইলে যুবককে ছুরিকাঘাত, গ্রেফতার-৪
রবিবার ● ৮ অক্টোবর ২০২৩


কলাপাড়ায় ফিল্মি স্টাইলে যুবককে ছুরিকাঘাত, গ্রেফতার-৪

কলাপাড়া (পটুয়াখালী) সাগরকন্যা  অফিস॥

পটুয়াখালীর কলাপাড়ায় ফিল্মি স্টাইলে বুকে ছুড়ি ঢুকিয়ে দেয়ার খবর পাওয়া গেছে। শুক্রবার (৬ অক্টোবর) বিকেলে কলাপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স’র জরুরি বিভাগের সামনে এ ঘটনাটি ঘটেছে। আহত মো. জলিল হাওলাদার উপজেলার চাকামইয়া ইউনিয়নের নিশানবাড়িয়া গ্রামের মো. দুলাল হাওলাদারের ছেলে। কলাপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সর দায়িত্বরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। এ ঘটনায় কলাপাড়া থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। অভিযুক্ত মো. রাকিব রাঢ়ি, মো. হেলাল গাজী, মো. জুয়েল মৃধাসহ চার জনকে কলাপাড়া থানা পুলিশ গ্রেফতার করেন।
মামলা সুত্রে জানা যায়, নিশানবাড়িয়া গ্রামের হাজী নাদের তালুকদার বাড়ি জামে মসজিদে জোহরের নামাজ শেষে বাড়ি যাওয়ার পথে আহত জলিলের ভাই রাকিবুলের সাথে অভিযুক্ত মামুন হাওলাদারের ছেলে ইসমাইলের সাথে কথা কাটা কাটি হয়। এ বিষয় কে কেন্দ্র করে মামুন, মজিদ, সালামসহ বেশ কয়েকজন রাকিবুল, জলিল ও তার বাবা দুলালকে তাদের বাড়িতে এসে মারধর করে এতে তারা আঘাত প্রাপ্ত হয়। অথচ মামুন ও মজিদ বিকেলে কলাপাড়া হাসপাতালে চিকিৎসা নিতে ভর্তি হয়। এ সময় জলিল ও তার ভাই এবং বাবা হাসপাতালে চিকিৎসা নিতে আসেন। অভিযুক্ত সবুজ তাদেরকে দেখতে পেয়ে অন্যান্য লোকজনের সহযোগিতায় তাদের উপর হামলা চালায় এবং কলাপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স’র জরুরি বিভাগের সামনে বসেই জলিল হাওলাদারের বুকে চাকু ঢুকিয়ে দেয়। এতে তিনি মারাত্মক যখম হয় এবং তার ভাই রাকিবুলও আহত হয়। বর্তমানে তারা দুজনই বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।
কলাপাড়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা আলী আহাম্মেদ বলেন,এখন প্রযন্ত চারজনকে গ্রেফতার করা হয়েছে। বাকি আসামীদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।


এসকেআর/এমআর

বাংলাদেশ সময়: ২০:৪৮:৫১ ● ১৩৬ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ