গোপালগঞ্জে কলেজছাত্রী ধর্ষণের অভিযোগ শিক্ষক গ্রেফতার

প্রথম পাতা » ঢাকা » গোপালগঞ্জে কলেজছাত্রী ধর্ষণের অভিযোগ শিক্ষক গ্রেফতার
মঙ্গলবার ● ৯ মে ২০২৩


গোপালগঞ্জে কলেজছাত্রী ধর্ষণের অভিযোগ শিক্ষক গ্রেফতার

গোপালগঞ্জ সাগরকন্যা প্রতিনিধি॥

গোপালগঞ্জ সরকারি বঙ্গবন্ধু কলেজের এক শিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগে ওই কলেজের ইংরেজি বিভাগের সহকারী অধ্যাপক গোলাম মোস্তফাকে গ্রেফতার করেছে গোপালগঞ্জ সদর থানা পুলিশ।
সোমবার (৮ মে) সন্ধ্যায় শহরের নবীনবাগ এলাকা থেকে তাকে আটক করে পুলিশ। এর আগে একই দিন সকালে ধর্ষণের শিকার ওই শিক্ষার্থীর মা বাদী হয়ে গোপালগঞ্জ সদর থানায় একটি মামলা দায়ের করে। মামলার বিষয়টি নিশ্চিত করেছেন গোপালগঞ্জ সদর থানার ওসি মোঃ জাবেদ মাসুদ।
মামলা সুত্রে জানা গেছে, অভিযুক্ত শিক্ষক গোলাম মোস্তফা সরকারি বঙ্গবন্ধু কলেজের ইসলামি ইতিহাস বিভাগের এক শিক্ষার্থীকে খাতা দেখার নাম করে বাসায় ডেকে নিয়ে ধর্ষণ করে। পরে ধর্ষণের শিকার ওই শিক্ষার্থী তার পরিবারকে বিষয়টি জানালে সোমবার সকালে ওই শিক্ষার্থীর  মা বাদী হয়ে গোপালগঞ্জ সদর থানায় একটি মামলা দায়ের করেন। পরে সন্ধ্যায় শহরের নবীনবাগ এলাকা থেকে অভিযুক্ত শিক্ষক গোলাম মোস্তফাকে আটক করে গোপালগঞ্জ সদর থানা পুলিশ।
গোপালগঞ্জ সদর থানার ওসি মোঃ জাবেদ মাসুদ বলেন, সোমবার সকালে ওই শিক্ষার্থীর মা বাদী হয়ে ধর্ষণের অভিযোগ এনে সরকারি বঙ্গবন্ধু কলেজের ইংরেজি বিভাগের শিক্ষক গোলাম মোস্তফার বিরুদ্ধে একটি মামলা দায়ের করেন। এঘটনায় তাকে গ্রেফতার করা হয়েছে।

এইচবি/এমআর

বাংলাদেশ সময়: ২১:২৯:১৬ ● ১১৪ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ