ফুলবাড়ীতে মুক্তিযোদ্ধাদের মানববন্ধন

প্রথম পাতা » ব্রেকিং নিউজ » ফুলবাড়ীতে মুক্তিযোদ্ধাদের মানববন্ধন
বৃহস্পতিবার ● ২ মার্চ ২০২৩


ফুলবাড়ীতে মুক্তিযোদ্ধাদের মানববন্ধন

ফুলবাড়ী (দিনাজপুর) সাগরকন্যা প্রতিনিধি॥

দিনাজপুরের ফুলবাড়ীতে যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধার মালিকানা জমি স্থানীয় প্রভাবশালী কর্তৃক জবর দখলের চেষ্ট ও মামলা,হামলা করে মুক্তিযোদ্ধা পরিবারকে হুমকি দেওয়ার প্রতিবাদে উপজেলা বীর মুক্তিযোদ্ধাদের  মানববন্ধন ও সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার বেলা ১২টায় ফুলবাড়ী উপজেলা পরিষদ চত্তরে উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের ব্যানারে মানববন্ধন ও সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন যুদ্ধ চলাকালিন কমান্ডর ও সাবেক ডেপুটি কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মোঃ আবুল কাশেম, যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা মোঃ আজিজুল হক,বীর মক্তিযোদ্ধা মোঃ জালাল হোসেন,বীর মুক্তিযোদ্ধা মোঃ হাসান আলীস, বীর মুক্তিযোদ্ধা মোঃ সহিদুল ইসলাম, বীর মুক্তিযোদ্ধা মোঃ মোসহাব হোসেন, বীর মুক্তিযোদ্ধা জনবা আলী, বীর মুক্তিযোদ্ধা মোঃ শাহাদৎ হোসেন প্রমূখ।

মানববন্ধন ও সংবাদ সম্মেলনে বক্তারা উপজেলার ৪নং বেদদিঘী ইউনিয়নের কড়াই দক্ষিণপাড়া গ্রামের যুদ্ধাহত মুক্তিযোদ্ধা মোঃ আজিজুল হক এর নিজ নামিয় সম্পত্তি স্থানীয় প্রভাবশালী ফরহাদ হোসেন কর্তৃক জোর জবর দখলের চেষ্টা ও মামলা, হামলা করে যুদ্ধাহত মুক্তিযোদ্ধা মোঃ আজিজুল হক এর পরিবারকে উচ্ছেদের ভয়ভীতি প্রদর্শনের প্রতিবাদ করা হয়।

পরে বীর মুক্তিযোদ্ধাগন যুদ্ধ চলাকালিন সন্ত্রাসী আব্দুল মজিদ ও তার প্রভাবশালী পুত্র ফরহাদ হোসেনের বিচারের দাবিতে উপজেলা নির্বাহী অফিসার বরাবর স্মারকলিপি প্রদান করেন। মানববন্ধন ও সংবাদ সম্মেলনে ভুক্তভোগী বীর মুক্তিযোদ্ধার পরিবারের সদস্যগন উপস্থিত ছিলেন।


এএইচসি/এমআর

বাংলাদেশ সময়: ২১:৫৫:১৯ ● ৮৮ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ