যুগান্তর প্রতিনিধিকে হয়রাণিগৌরনদীতে মিথ্যা মামলার প্রতিবাদে মানববন্ধন

প্রথম পাতা » বরিশাল » যুগান্তর প্রতিনিধিকে হয়রাণিগৌরনদীতে মিথ্যা মামলার প্রতিবাদে মানববন্ধন
বৃহস্পতিবার ● ১৬ ফেব্রুয়ারী ২০২৩


গৌরনদীতে মিথ্যা মামলার প্রতিবাদে মানববন্ধন

গৌরনদী (বরিশাল) সাগরকন্যা প্রতিনিধি॥

সংবাদ প্রকাশের জেরে যুগান্তরের বরিশালের গৌরনদী প্রতিনিধি ও গৌরনদী প্রেসক্লাবের সাবেক সভাপতি মো. আসাদুজ্জামান রিপনসহ দুই সাংবাদিকের  বিরুদ্ধে দায়েরকৃত মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন  ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
বৃহস্পতিবার বেলা ১১টার দিকে গৌরনদী উপজেলা প্রেসক্লাবের উদ্যোগে বরিশাল-ঢাকা মহাসড়কে ঘন্টাব্যাপী এ মানববন্ধন কর্মসূচি পালন করা হয়। মানববন্ধন শেষে উপজেলা প্রেসক্লাব কার্যালয়ে প্রেসক্লাবের সভাপতি মো. বদরুজ্জামান খান সবুজের সভাপতিত্বে প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন, উপজেলা প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি মো. গিয়াসউদ্দিন মিয়া,  গৌরনদী প্রেসক্লাবের সাবেক সভাপতি মো. জামালউদ্দিন, উপজেলা প্রেসক্লাবের সাবেক সভাপতি খোকন আহম্মেদ হীরা, সহ-সভাপতি মনীষ বিশ^াস, সাধারন সম্পাদক মোহাম্মদ আলী বাবু, আগৈলঝঅড়া প্রেসক্লাবের সাবেক সাধারন সম্পাদক প্রবীর বিশ^াস ননী, উপজেলা প্রেসক্লাবের যুগ্ম-সাধারন সম্পাদক জামিল মাহামুদ, কোষাধ্যক্ষ হাসান মাহামুদ, দপ্তর সম্পাদক মোল্লা ফারুক হাসান, সহপ্রচার সম্পাদক আরিফিন রিয়াদ প্রমূখ। বক্তারা বলেন, আগৈলঝাড়ায় অনৈতিক কাজের সময় স্থানীয় লোকজনের  হাতে ধরা পড়ার ঘটনা আড়াল করতে সংবাদ প্রবাশের জেরে প্রবাসীর স্ত্রী লাকি বেগমের দায়েরকৃত শ্লীলতাহানি, চাঁদাবাজি ও লুটপাটের মামলাটি সম্পূর্ণ মিথ্যা ও ভিত্তিহীন।  অবিলম্বে^ যুগান্তরের গৌরনদী প্রতিনিদি মো. আসাদুজ্জামান রিপন ও দৈনিক আজকালের খবর পত্রিয়ার গৌরনদী প্রতিনিধি রনি কাজীর বিরুদ্ধে দায়েরকৃত মিথ্যা মামলাটি প্রত্যাহারের দাবি জানিয়ে এর  তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান বক্তারা।
জানাগেছে, অনৈতিক কাজের সময় গত ২৫ জানুয়ারি রাতে আগৈলঝাড়ায় স্থানীয় লোকজন হাতেনাতে প্রবাসীর স্ত্রী লাকি বেগম ও ফরিদপুরের পরকীয়া প্রেমিক মাসুদ খানকে আটক করে। উত্ত সংবাদ ২৭ জানুয়ারি এবং বিভিন্ন সময় তার কর্মকান্ড নিয়ে দৈনিক যুগান্তরে সংবাদ প্রকাশিত হলে ক্ষিপ্ত হয় লাকি বেগম। উক্ত সংবাদটি গত ২৭ জানুয়ারি দেনিক যুগান্তরসহ বিভিন্ন জাতীয় ও আঞ্চলিক এবং নিউজ পোর্টালে প্রকাশিত হয়। সংবাদ প্রকাশের জেরে যুগান্তরের গৌরনদী প্রতিনিদি মো. আসাদুজ্জামান রিপন ও দৈনিক আজকালের খবর পত্রিয়ার গৌরনদী প্রতিনিধি রনি কাজী এবং গৌরনদী ৪ জন ও আগৈলঝাড়ার ৩ জনকে আসামি করে গত ৬ ফেব্রুয়ারি বরিশাল সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে শ্লীলতাহানি, চাঁদাবাজি, লুটপাটের অবিযোগ এনে একটি মামলা দায়ের করেন।

এআর/এমআর

বাংলাদেশ সময়: ২১:৩৭:৫৯ ● ১০৪ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ