গোপালগঞ্জে স্মার্ট ইউনিয়ন গঠনের প্রত্যয় সাংস্কৃতিক জোট নেতার

প্রথম পাতা » ঢাকা » গোপালগঞ্জে স্মার্ট ইউনিয়ন গঠনের প্রত্যয় সাংস্কৃতিক জোট নেতার
শুক্রবার ● ৩ ফেব্রুয়ারী ২০২৩


গোপালগঞ্জে স্মার্ট ইউনিয়ন গঠনের প্রত্যয় সাংস্কৃতিক জোট নেতার

গোপালগঞ্জ সাগরকন্যা প্রতিনিধি॥

দলীয় মনোনয়ন পেলে রঘুনাথপুর ইউনিয়নকে ডিজিটাল ও স্মার্ট করার প্রত্যয় ব্যক্ত করেছেন ইউনিয়ন আ’লীগের শিক্ষা, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক ও বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সভাপতি দুলাল চন্দ্র বিশ্বাস (বি.এ.বি.এড)। এ লক্ষ্যে তিনি উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবু সিদ্দিক সিকদারের কাছে চেয়ারম্যান পদে মনোনয়ন পেতে আগ্রহী হয়ে রাজনৈতিক ও সামাজিক জীবন বৃত্তান্ত জমা দেন। তিনি রঘুনাথপুর দীননাথ উচ্চ বিদ্যালয়ের সহ. প্রধান শিক্ষক ও গোপালগঞ্জের বিশিষ্ট সাংবাদিক। এছাড়াও তিনি বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক ও ধর্মীয় সংগঠনে নেতৃত্ব দিয়ে সমাজ সেবায় কাজ করে যাচ্ছেন। ২০২২ সালে সামাজিক, সাংস্কৃতিক ও অরাজনৈতিক সংগঠন একাত্তর গবেষনা পরিষদ কর্তৃক শিক্ষা বিস্তার ও মানব কল্যানে বিশেষ অবদান রাখায় তাকে মাদার তেরেসা গোল্ডেন এ্যাওয়ার্ড দেওয়া হয়।
মনোনয়ন প্রত্যাশী দুলাল চন্দ্র বিশ্বাস রঘুনাথপুর ইউনিয়নবাসীর কাছে দোয়া ও আর্শিবাদ চেয়ে বলেন, আমি কলেজ জীবনে ছাত্রলীগ করেছি। পরবর্তীতে একটানা আওয়ামীলীগ করে আসছি। সাবেক স্বাস্থ ও পরিবার কল্যান মন্ত্রী এবং আওয়ামীলীগের প্রেসিডিয়ামের অন্যতম সদস্য আমার নেতা ড. শেখ ফজলুল করিম সেলিম (এমপি) যাকে মনোয়ন দিবেন আমি তার নির্বাচন করবো। যদি আমাকে মনোয়ন দেওয়া হয় তাহলে সবাইকে সাথে নিয়ে রঘুনাথপুর ইউনিয়নকে একটি ডিজিটাল ও স্মার্ট ইউনিয়ন গড়ার কাজ করবো।
গোপালগঞ্জ সদর উপজেলার ৬ ইউনিয়নের নির্বাচনকে সামনে রেখে চেয়ারম্যান পদে নির্বাচনে অংশ গ্রহনে ইচ্ছুক প্রার্থীরা আওয়ামীলীগ দলীয় মনোনয়ন পেতে তাদের রাজনৈতিক ও সামাজিক জীবন বৃত্তান্ত জমা দিয়েছেন।
গোপালগঞ্জ সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবু সিদ্দিক সিকদারের কাছে প্রার্থীরা দলীয় মনোনয়ন পেতে যার যার জীবন বৃত্তান্ত জমা দেন। গত ২৬ জানুয়ারি বৃহস্পতিবার ছিলো জীবন বৃত্তান্ত জমা দেওয়ার শেষ দিন।
উল্লেখ্য আগামী ১৯ ফেব্রুয়ারী রবিবার মনোনয়নপত্র দাখিলের শেষ দিন এবং ২০ মার্চ সোমবার নির্বাচন অনুষ্ঠিত হবে। প্রার্থীরা এখন থেকেই নিজ নিজ এলাকায় তাদের প্রচারনা শুরু করেছেন।


এইচবি/এমআর

বাংলাদেশ সময়: ২১:০৩:৫৭ ● ২০৪ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ