রাঙ্গাবালীতে যুগান্তরের দু‘যুগপূর্তি উদযাপন

প্রথম পাতা » পটুয়াখালী » রাঙ্গাবালীতে যুগান্তরের দু‘যুগপূর্তি উদযাপন
বুধবার ● ১ ফেব্রুয়ারী ২০২৩


রাঙ্গাবালীতে যুগান্তরের দু‘যুগপূর্তি উদযাপন

রাঙ্গাবালী (পটুয়াখালী) সাগরকন্যা প্রতিনিধি॥

‘স্বাধীনতা ও মুক্তিযুদ্ধের স্বপক্ষের মুখপাত্র হিসেবে ভূমিকা রাখছে যুগান্তর। সাদাকে সাদা আর কালোকে কালো বলে চলছে দুই যুগ ধরে। সত্য প্রকাশে সর্বদা আপোসহীন একটি দৈনিক এটি। মাঠ থেকে ঘাট আর গ্রাম থেকে শহরÑসব জায়গার সব খবর সবার আগে তুলে ধরে পত্রিকাটি পাঠকের অন্তরে জায়গা করে নিয়েছে।’
দৈনিক যুগান্তরের দুই যুগপূর্তি উপলক্ষে বুধবার দুপুর ১২ টায় পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলা পরিষদ মিলনায়তনে  আয়োজিত এক সুধী সমাবেশে এ কথা বলেন অতিথিরা। তারা আরও বলেন, ‘সকল শ্রেণীর পাঠকের অন্তরজুড়ে এখন যুগান্তর। যুগান্তরের সত্য প্রকাশের এই ধারাবাহিকতা আগামীতেও যেন অব্যাহত থাকেÑএই প্রত্যাশা আমাদের। আমরা যুগান্তরের সঙ্গে এখনও আছি, আগামীতেও থাকতে চাই। জয় হোক যুগান্তরের। সুন্দর হোক যুগান্তরের আগামীর পথচলা।’
পাঠক সংগঠন স্বজন সমাবেশের উদ্যোগে আয়োজিত এই সুধী সমাবেশ শেষে কেক কেটে যুগান্তরের দুই যুগপূর্তি উদযাপন করা হয়। পরে উপজেলা পরিষদ চত্ত্বরে যুগান্তরের লোগো সম্বলিত টিশার্ট ও ক্যাপ পড়ে একটি আনন্দ শোভাযাত্রা করে অনুষ্ঠানে অংশগ্রহণকারীরা।
দৈনিক যুগান্তরের ষ্টাফ রিপোর্টার কামরুল হাসানের সভাপতিত্বে এই অনুষ্ঠানে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান ডা. জহির উদ্দিন আহমেদ, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) মোহাম্মদ সালেক মূহিদ, উপজেলা ভাইস চেয়ারম্যান খালিদ বিন ওয়ালিদ তালুকদার, মহিলা ভাইস চেয়ারম্যান মাতোয়ারা লিপি, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর ইউপি চেয়ারম্যান সাইদুজ্জামান মামুন, উপজেলা কৃষি কর্মকর্তা ইকবাল আহমেদ, উপজেলা সহকারী শিক্ষা কর্মকর্তা বায়েজিদ আহমেদ, রাঙ্গাবালী মডেল মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক নেছার উদ্দিন, রাঙ্গাবালী প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক এম সোহেল, সোনালী ব্যাংকের রাঙ্গাবালী শাখা ব্যবস্থাপক সোহাগ মাহমুদ ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মিলন হাওলাদার।
এছাড়া অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন,  উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি এস আলম, সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম, উপজেলা বিআরডিবি কর্মকর্তা রিপন খন্দকার, রাঙ্গাবালী থানার সাব-ইন্সপেক্টর হাসিব, যুগান্তর  প্রতিনিধি বনি ইয়ামিন, পায়রা বন্দর প্রতিনিধি আজিজুর রহমান সুজন, সাংবাদিক শুভ সিকদার, আল আমিন হিরণ, আইয়ুব খান, মাহমুদ হাসান, সাব্বির হোসাইন, ফয়সাল মাহমুদ, ওমরসানি, একেএম রাকিব, ফরিদ উদ্দিন, রবিন আহমেদ প্রমুখ।

কেএইচ/এমআর

বাংলাদেশ সময়: ২১:৪৮:১১ ● ১২৯ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ