গলাচিপায় দু’দিন পর শিশু স্বপ্নার লাশ উদ্ধার, গ্রেফতার-১

প্রথম পাতা » পটুয়াখালী » গলাচিপায় দু’দিন পর শিশু স্বপ্নার লাশ উদ্ধার, গ্রেফতার-১
সোমবার ● ১৬ জানুয়ারী ২০২৩


গলাচিপায় দু’দিন পর শিশু স্বপ্নার লাশ উদ্ধার, গ্রেফতার-১

পটুয়াখালী সাগরকন্যা প্রতিনিধি॥

পটুয়াখালীর গলাচিপা চরকাজল ইউনিয়নের ছোট শিবা এলাকা থেকে ১৩ বছরের স্বপ্না নামের নিখোঁজ শিশুর লাশ দু’দিন পর উদ্ধার হয়েছে।

পরিবার সূত্রে জানা যায়, গতকাল সকালে শিশু স্বপ্না  কলই শাখ তুলতে গিয়ে, এলাকার সোবহান সর্দারের বিবাহিত বখাটে  ছেলে  রেজাউল সর্দার (৪০) তাকে কলই খেতে জোর পূর্বক ধর্ষণ করে হত্যা করে লাশ গুম করে।

ঘটনার বিষয়টি জানা জানি হলে, স্থানীয়দের সংবাদে গলাচিপা থানা পুলিশ ঘটনা স্থানে ভিকটিম ( শিশু) কে খোঁজতে থাকে।

স্থানীয় মহিলা ইউপি সদস্য মোসাঃ শাহানাজ বেগম, সাবেক ইউপি সদস্য বাচ্চু মৃধা এবং গন্যমান্য ব্যাক্তি মোঃ মহসিন মৃধা সেন্টু সহ এলাকার জনসাধারণের ধারণা, রেজাউল শিশু স্বপ্নাকে একা পেয়ে তাকে ধর্ষণ করে হত্যা করে করে লাশ গুম করেছে। এব্যাপারে, অভিযুক্ত রেজাউল গতকাল থেকেই আত্মগোপন করে আছে।

স্থানীয়দের কথা মতে, সন্দেহ ভাজন দুইজন অভিযুক্ত রেজাউল এর স্ত্রী,  বাবা সোবহান সরদার তার মা কে স্থানীয় চরশিবা পুলিশ তদন্ত কেন্দ্রে হেফাজতে আনা হয়েছে বলে, ওসি তদন্ত কর্মকর্তা মোঃ আতিকুল ইসলাম জানানা। তদন্তের স্বার্থে এম মুহুর্তে কিছু বলা যাচ্ছেনা। পরে পুলিশি অভিযানে রাত সারে আটটার দিকে চরবিশ্বাস চরাগোস্তী এলাকা থেকে ধর্ষণকারী রেজাউলকে আটক করা হয়।  পরে ব্যাপক জিজ্ঞাবাদের পর, শিশু স্বপ্নাকে প্রথমে ধর্ষণ   পরে তাকে শ্বারোধ করে হত্যা করে কলই খেতের পার্শ্বে খালে কচুরি পনার বিতর ডুবিয়ে রাখে বলে স্বীকার করে। তার স্বীকারোক্তি অনুযোগী হাজার হাজার জনতা ও পুলিশের উপস্থিততে কচুরি পনা থেকে শিশু স্বপ্নার লাশ উদ্ধার করে পুলিশ।
পরে লাশ ময়না তদন্ত করার জন্য গলাচিপা থানায় নেয়া হয়। এবিষয়ে মামলার প্রক্রিয়া চলছে বলে ওসি শোনিত কুমার গায়েন জানান।


জেআর/এমআর

বাংলাদেশ সময়: ২১:৩৬:১৯ ● ৮৭ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ