গৌরনদীতে সড়ক দূর্ঘটনায় নিহত-১

প্রথম পাতা » বরিশাল » গৌরনদীতে সড়ক দূর্ঘটনায় নিহত-১
বুধবার ● ১১ জানুয়ারী ২০২৩


গৌরনদীতে সড়ক দূর্ঘটনায় নিহত-১

গৌরনদী (বরিশাল) সাগরকন্যা প্রতিনিধি॥

বরিশালের গৌরনদীতে ঢাকাগামী যাত্রীবাহী বাস ও গৌরনদীগামী মাহিন্দ্রার মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে।  এ সময় বাসের চাপায় মো. হোসেন (২০) নামে এক মাহিন্দ্রার চালক ঘটনাস্থলেই নিহত ও এক যাত্রী গুরুতর আহত হয়েছে।
মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে উপজেলার ইল্লা দাখিল মাদ্রাসার কাছে  ঢাকা-বরিশাল মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় মাহিনদ্্রার যাত্রী শওকত হোসেনকে বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপতালে ভর্তি করা হয়েছে।  চাপা দিয়ে ঘাতক বাসটি পালিয়ে গেছে। নিহত হোসেন গৌরনদী পৌরসভার কসবা এলাকার মো. আক্তারের ছেলে। বিষয়টি গৌরনদী হাইওয়ে থানার ওসি মো. আমিনুল ইসলাম নিশ্চিত করেছেন।
তিনি জানান,   বরিশাল নথুল্লাবাদ বাস টার্মিনাল থেকে সাকুরা পরিবহনের একটি যাত্রীবাহী বাস স›ন্ধ্যা সোয়া ৬টার দিকে ঢাকার উদ্দেশ্যে রওনা দেয়। বাসটি পথিমদ্যে সন্ধ্যা সাড়ে ৭টার দিকে ইল্লা দাাখিল মাদ্রাসার এলাকা অতিক্রম করছিল। এসময় বাসের সঙ্গে গৌরনদীগামী একটি মাহিন্দ্রার সংঘর্ষের ঘটনা ঘটে। এতে মাহিন্দ্রার  ডান পাশের একাংশ দুমড়ে মুচড়ে যায়। এ সময় ওই  যাত্রীবাহী বাসের চাপায় মাহিন্দ্রার চালক মো. হোসেন (২০)  পিষ্ট হয়ে ঘটনাস্থলেই নিহত ও মাহিন্দ্রার যাত্রী শওকত হোসেন গুরুতর আহত হয়।   চাপা দিয়ে ঘাতক বাসটি পালিয়ে যায়।   গুরুতর আহত অবস্থায় মাহিন্দ্রার যাত্রী শওকত হোসেনকে বরিশাল শেবাচিম হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এআর/এমআর

বাংলাদেশ সময়: ২০:২১:৪৭ ● ১২৮ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ