কোটালীপাড়ায় নববধুর আত্মহত্যার অভিযোগ

প্রথম পাতা » ব্রেকিং নিউজ » কোটালীপাড়ায় নববধুর আত্মহত্যার অভিযোগ
বুধবার ● ৪ জানুয়ারী ২০২৩


কোটালীপাড়ায় নববধুর আত্মহত্যার অভিযোগ

গোপালগঞ্জ সাগরকনা প্রতিনিধি॥

স্বামী ও শশুরবাড়ী নির্যাতন সইতে না পেরে আত্মহত্যা পথ বেছে নিলো গৃহবধু রাবেয়া বেগম (২০)। গোপালগঞ্জের কোটালিপাড়া উপজেলার কান্দি গ্রামে ঘটনা ঘটে। নিহত রাবেয়া কান্দি গ্রামের ইউনুস আলী শেখের মেয়ে। একই উপজেলার মধ্য মাঝবাড়ী গ্রামের হারুন দাড়িয়ার ছেলে সেনা সদস্য সাদ্দাম দাড়িয়া (২৭) স্ত্রী।
গত সোমবার (২ই ফেব্রুয়ারী) বিকেলে স্বামী সাদ্দামের সাথে মোবাইলে কথা বলে বাবার বাড়িতে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা রাবেয়া। স্বজনেরা তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য কোটালীপাড়া হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন রাবেয়াকে।
নিহত রাবেয়ার চাচা মেহেদী হাসান বলেন, বিয়ের সময় ১৫ ভরি স্বার্ণালঙ্কার, ৪ লক্ষ ৫০ হাজার টাকার ফার্নিচার সহ বিভিন্ন উপহার দিয়ে তাকে বিবাহ দেওয়া হয়। বিয়ের পর থেকে তারা আরো যৌতুকের টাকা, দেবরের চাকুরি ও নলকুপের জন্য আরও টাকার চাপ দিয়ে আসছে রাবেয়াকে। রাবেয়ার স্বামী সাদ্দাম বলে আমার মায়ের কথামতো না চললে ডিভোর্স দিবে। স্বামী শাশুড়ির মানুষিক নির্যাতনের কারনেই রাবেয়া আত্মহত্যা করেছে।  এ ঘটনায় গোপালগঞ্জ  বিজ্ঞ আদালতে মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছে নিহতের বাবা  ইউনুস আলী শেখ বলে জানান তিনি।
ওই গ্রামের আমির আলী শেখ, মান্নান শেখ, দেলোয়ার হোসেন, আনিস সহ একাধিক এলাকাবাসী জানান, শশুরবাড়ীর লোকজন কারনে অকারনে নির্যাতন চালাত রাবেয়ার উপর।
এ ব্যপারে নিহতের স্বামী সাদ্দাম দাড়িয়ার সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, যৌতুক বা চাকুরির টাকার জন্য চাপ, মানুষিক নির্যাতন এ সব অভিযোগ সম্পুর্ন মিথ্যা ও ভিত্তিহীন।
এ বিষয়ে কোটালীপাড়া থানার অফিসার ইনচার্জ জিল্লুর রহমান বলেন, থানায় একটি অপ মৃত্যুর মামলা হয়েছে, লাশ ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করেছি।

এইচবি/এমআর

বাংলাদেশ সময়: ২৩:৪৪:০২ ● ৭২ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ