চরফ্যাশনে দু‘ইউপিতে আ’লীগ প্রার্থীর নাম ঘোষণা

প্রথম পাতা » ব্রেকিং নিউজ » চরফ্যাশনে দু‘ইউপিতে আ’লীগ প্রার্থীর নাম ঘোষণা
শনিবার ● ৫ নভেম্বর ২০২২


চরফ্যাশনে দু‘ইউপিতে আ’লীগ প্রার্থীর নাম ঘোষণা

চরফ্যাশন (ভোলা) সাগরকন্যা প্রতিনিধি॥

চরফ্যাশন আসলামপুর ও ওমরপুর দু‘ ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের দলীয় প্রার্থী নাম ঘোষণা করেছেন কেন্দ্রী মনোনয়ন বোর্ড।
শুক্রবার (৪ নভেন্বর)বিকাল সাড়ে ৫টায় আওয়ামী লীগ সভানেত্রী জননেত্রী শেখ হাসিনার সরকারি বাসভবন গণভবনে বাংলাদেশ আওয়ামী লীগের স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের সভায়
চরফ্যাশনের আসলামপুর ইউনিয়নে মোঃ নুরে আলম মাস্টার এবং ওমরপুরে মোঃ রিয়াজুল ইসলাম রিজনকে দলীয় মনোনয়ন দেয়া হয়েছে।
আসলামপুর নৌকা প্রতীক পেয়ে নুরে আলম মাষ্টার বলেন, জাতীয় সংসদ সদস্য আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপির একান্ত প্রচেষ্ঠায় দল আমাকে মূল্যায়ন করেছেন। ২০০১ সালে বিএনপি অফিস ভাংচুর মামলায় আমাকে আসামী করা হয়েছে। আসলামপুর ইউনিয়ন সভাপতির দায়িত্ব পালন করে এই এলাকার এমপি মহদ্বয় ব্যপক উন্নয়ন করেছেন। ফলে আজ আসলামপুর ইউনিয়ন আওয়ামীলীগের ঘাটিতে পরিনত হয়েছে। ওমরপুর ইউনিয়নের নৌকার প্রর্থী রিয়াজুল ইসলাম রিজন বলেন, আমি দীর্ঘদিন আওয়ামী লীগের ইউনিয়ন সাধারন সম্পাদক হিসাবে দায়িত্ব পালন করছি। ফলে আমাকে এমপি জ্যাকবের মাধ্যমে দলীয় মনোনয়ন নৌকা প্রতীক দিয়েছে আমি সংশ্লিষ্ট মনোনয়ন বোর্ডের প্রতিকৃতজ্ঞতা প্রকাশ করছি।
উল্লেখ্য আসলামপুর ইউনিয়ন নৌকা প্রতীকের নুরে আলম মাষ্টার রবিবার সকালে ঢাকা থেকে বেতুয়া লঞ্চঘট দিয়ে আনন্দ মিছিল বের করবেন এবং ওমরপুর নৌকা প্রতীকের প্রার্থী রিয়াজুল ইসলাম রিয়া ঢাকা থেকে ভোলা হয়ে কর্তারহাট থেকে সকাল ১০টায় কর্তার হাট থেকে আনন্দ মিছিল বের করবেন বলে স্ব-স্ব কর্মী সূত্রে জানা গেছে।

এএইচ/এমআর

বাংলাদেশ সময়: ২১:২৮:২৪ ● ১৩৩ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ