দশমিনা স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শনে অতিরিক্ত সচিব

প্রথম পাতা » পটুয়াখালী » দশমিনা স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শনে অতিরিক্ত সচিব
রবিবার ● ১৮ সেপ্টেম্বর ২০২২


দশমিনা স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শনে অতিরিক্ত সচিব

দশমিনা (পটুয়াখালী) সাগরকন্যা প্রতিনিধি॥

পটুয়াখালীর দশমিনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শন করলেন স্বাস্থ্য সেবা বিভাগের অতিরিক্ত সচিব, নার্সিং, মিডওয়াইফারি অনুবিভাগ ও ঔষধ প্রশাসন মো. এনামুল হক। স্বাস্থ্য ব্যবস্থাপনা পর্যালোচনার অংশ হিসেবে রোববার (১৮ সেপ্টেম্বর) দুপুরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পরিদর্শন করেন তিনি।
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা যায়, বিভাগের স্বাস্থ্য ব্যবস্থাপনা পরিদর্শনকালে জেলার বিভিন্ন উপজেলার অংশ হিসেবে রোববার দুপুরে উপজেলা স্বাস্থ্যৃ কমপ্লেক্স পরিদর্শন করেন স্বাস্থ্য সেবা বিভাগের অতিরিক্ত সচিব, নার্সিং ও মিডওয়াইফারি অনুবিভাগ ও ঔষধ প্রশাসন। এসময় তিনি হাসপাতালের জরুরী বিভাগ, আন্তঃবিভাগ, বহিঃবিভাগ, কমিউনিটি ভিশন সেন্টার, এএনসি-পিএনসি কর্নার, ডিইউএইচসিসহ হাসপাতালের পরিষ্কার-পরিচ্ছন্নতা ও সেবার মানে মুগ্ধ হয়েছেন বলে জানা যায়।
পরিদর্শন করলেন স্বাস্থ্য সেবা বিভাগের অতিরিক্ত সচিব, নার্সিং, মিডওয়াইফারি অনুবিভাগ ও ঔষধ প্রশাসন মো. এনামুল হক বলেন, হাসপাতালের নরমাল ডেলিভারীর উর্ধ্বগতি এবং স্বাস্থ্য ব্যবস্থার আমূল পরিবর্তনে তিনি খুবই সন্তোষ প্রকাশ করেন। এসময় তিনি অতিশীর্ঘই হাসপাতালের অবকাঠামো পরিবর্তনসহ নানা সমস্য সমাধানের আশ্বাস দেন।
এসময় উপস্থিত ছিলেন পরিচালক অর্থ ও স্বাস্থ্য অধিদপ্তর ডা. আমিনুল হক, সিভিল সার্জন, পটুয়াখালী ডা. এস. এম. কবির হাসান, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোস্তাফিজুর রহমান, আবাসিক মেডিকেল অফিসার গোলাম সরোয়ারসহ চিকিৎসক, কর্মকর্তাবৃন্দ, সেবিকা প্রমূখ।


এসবি/এমআর

বাংলাদেশ সময়: ২০:৪৬:৪৭ ● ২৭ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ