গোপালগঞ্জে “মা কালি ফুটবল টুর্নামেন্ট’র সেমি ফাইনাল

প্রথম পাতা » ঢাকা » গোপালগঞ্জে “মা কালি ফুটবল টুর্নামেন্ট’র সেমি ফাইনাল
বৃহস্পতিবার ● ১৫ সেপ্টেম্বর ২০২২


গোপালগঞ্জে “মা কালি ফুটবল টুর্নামেন্ট’র সেমি ফাইনাল

গোপালগঞ্জ সাগরকন্যা প্রতিনিধি॥

গোপালগঞ্জ সদর উপজেলার সাতপাড়ে “মা কালি ফুটবল টুর্নামেন্ট”র প্রথম সেমি ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। সাতপাড় পশ্চিমপাড়া সকল গন্যমান্য ব্যাক্তিরা এ ফুটবল টুর্নামেন্ট খেলার আয়োজন করে।
বুধবার (১৪ সেপ্টেম্বর) বিকালে সাতপাড় পশ্চিমপাড়া মাঠে এ টুর্নামেন্টের ফুটবল টুর্নামেন্ট খেলা অনুষ্ঠিত হয়। প্রথম সেমি ফাইনাল খেলায় অংশগ্রহন করে সাতপাড় উদয়মান ক্রিড়া চক্র ও শেখ নাঈম স্পোটিং ক্লাব। প্রথম সেমি ফাইনাল খেলায় শেখ নাঈম স্পোটিং ক্লাবকে ০-১ গোলে হারিয়ে ফাইনালে অংগ্রহনের সুযোগ পায় সাতপাড় উদয়মান ক্রিড়া চক্র।
মা কালি ফুটবল টুর্নামেন্ট খেলায় সভাপতি সাতপাড় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রনব বিশ্বাস বাপ্পি বলেন, ইউনিয়নের যুবকদের মাদক থেকে দুরে সরাতে ইউনিয়নের গন্যমান্য ব্যাক্তিদের নিয়ে এ ফুটবল খেলার আয়োজন করা হয়। এমন আয়োজনে ইউনিয়নের যুবক ও তরুনদের মধ্যে খেলার উদ্যোগ বেড়েছে এবং কমেছে মাদকের প্রনবতা। সেই সাথে মোবাইলে ভারর্চুয়াল খেলায় আসক্ত তরুনরাও মাঠে এসে খেলাদুলায় আগ্রহ বাড়বে মনে করছি।
তিনি আরও বলেন, মা কালি ফুটবল টুর্নামেন্টে প্রথম পুরুস্কার একটি মোটর সাইকেল দেওয়া হবে ও রানার আপকে একটি ফ্রিজ দেওয়া হবে।

এইচবি/এমআর

বাংলাদেশ সময়: ২৩:১৮:১২ ● ১৩৮ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ