পবিপ্রবিতে বঙ্গবন্ধু পরিষদের নিন্দা ও প্রতিবাদ

প্রথম পাতা » পটুয়াখালী » পবিপ্রবিতে বঙ্গবন্ধু পরিষদের নিন্দা ও প্রতিবাদ
বৃহস্পতিবার ● ২৮ জুলাই ২০২২


পবিপ্রবিতে বঙ্গবন্ধু পরিষদের নিন্দা ও প্রতিবাদ

দুমকি (পটুয়াখালী) সাগরকন্যা প্রতিনিধি॥

সামাজিক যোগাযোগ মাধ্যম ও কয়েকটি অনলাইন নিউজ পোর্টালে বিভ্রান্তিকর সংবাদ প্রকাশসহ অপপ্রচারের তীব্র প্রতিবাদ ও নিন্দা প্রকাশ করেছেন পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ^বিদ্যালয় (পবিপ্রবি’র) নবগঠিত বঙ্গবন্ধু পরিষদ নেতৃবৃন্দ।
বৃহস্পতিবার (২৮ জুলাই) সকালে পবিপ্রবি’র কৃষি অনুষদ সভাকক্ষে আয়োজিত জনাকীর্ণ সংবাদ সম্মেলনে সংগঠনের সাধারণ সম্পাদক প্রফেসর ড. সন্তোষ কুমার বসু। লিখিত বক্তব্যে তিনি বলেন, সাংবিধানিক রীতিনীতি যথাযথ প্রতিপালনের মধ্যে দিয়ে দু’তৃতীয়াংশ সদস্যের মতামত ও সমর্থণের ভিত্তিতে ‘‘বঙ্গবন্ধু পরিষদ গঠিত হয়েছে। যার কেন্দ্রীয় সংসদের অনুমোদনও আছে। পবিপ্রবি’র একটি স্বার্থান্বেষী মহল ক্যাম্পাসের স্বাভাবিক পরিস্থিতি উত্যপ্ত করার হীন উদ্দেশ্যে এসব অযৌক্তিক বিভ্রান্তির অপপ্রচারে লিপ্ত আছেন। আমরা এসব অপ-প্রচারের তীব্র প্রতিবাদ ও নিন্দা প্রকাশ করছি।
এসময় পবিপ্রবি ‘বঙ্গবন্ধু পরিষদের সভাপতি প্রফেসর মোহাম্মদ আলী, সাংগঠনিক সম্পাদক প্রফেসর সুজন কান্তি মালী, সিনিয়র সদস্য প্রফেসর ড.  আবুল কাসেম চৌধুরী, প্রফেসর এবিএম মাহবুব মোশের্^দ খানসহ অন্যান্য নেতৃবৃন্দ, বিভিন্ন গণমাধ্যমকর্মীগণ উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, গত ৬জুলাই দীর্ঘ ১৩বছর পরে সংগঠনের দুইতৃতীয়াংশ সদস্যের প্রত্যক্ষ সমর্থণে পবিপ্রবি’র আওয়ামীপন্থি শিক্ষকদেও অংশ গ্রহণে বঙ্গবন্ধু পরিষদের কার্যনির্বাহি কমিটি গঠিত হয়। নবগঠিত কমিটিকে প্রশ্নবিদ্ধ করতেই একটি মহল অসত্য তথ্যের অপপ্রচারণায় লিপ্ত হয়েছে।

এমআর

বাংলাদেশ সময়: ২০:৫১:৩২ ● ২০০ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ