কাউখালীতে লিগ্যাল এইডের উদ্বুদ্ধকরণ সভা

প্রথম পাতা » পিরোজপুর » কাউখালীতে লিগ্যাল এইডের উদ্বুদ্ধকরণ সভা
মঙ্গলবার ● ১৪ জুন ২০২২


কাউখালীতে লিগ্যাল এইডের উদ্বুদ্ধকরণ সভা

কাউখালী(পিরোজপুর)সাগরকন্যা প্রতিনিধি॥

‘‘বিনা খরচে আইনি সহায়তা, শেখ হাসিনার সরকার দিচ্ছে এই নিশ্চয়তা’’ এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে পিরোজপুরের কাউখালী উপজেলা লিগ্যাল এইড কমিটির সদস্যদের উদ্বুদ্ধকরণ বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গলবার (১৪ জুন) বিকেলে উপজেলা লিগ্যাল এইড কমিটির আয়োজনে কাউখালী উপজেলা পরিষদ মিলানায়তনে উপজেলা পরিষদের চেয়ারম্যান এবং উপজেলা লিগ্যাল এইড কমিটির চেয়ারম্যান আবু সাঈদ মিয়া মনু’র সভাপতিত্বে উক্ত মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে লিগ্যাল এইড বিষয়ক বক্তব্য রাখেন পিরোজপুর জেলা লিগ্যাল এইড কমিটির চেয়ারম্যান এবং বিজ্ঞ জেলা ও দায়রা জজ  মোহা.মহিদুজ্জামান,
বিশেষ অতিথি ছিলেন নারী ও শিশু নির্যাতন ট্রাইবুনাল আদালতের বিজ্ঞ জেলা ও দায়রা জজ মো.আসাদুল্লাহ. চীফ জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আবু জাফর মোঃ নোমান. উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মোছা.খালেদা খাতুন রেখা, জেলা লিগ্যাল এইড অফিসার ও সিনিয়র সহকারী জজ ফাইজুর রহমান, উপজেলা আওয়ামীলীগের সভাপতি অ্যাডভোকেট এ,কেএম আব্দুস শহীদ. উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মনিরুজ্জামান পল্টন, অ্যাডভোকেট পরিতোষ সমাদ্দার, অ্যাডভোকেট কমল কৃষ্ণ মূখার্জ্জী, মহিলা পরিষদেও সভানেত্রী সুনন্দা সমাদ্দার, শিক্ষানুরাগী আব্দুল লতিফ খসরু প্রমূখ। আলোচনা সভা শেষে সূর্যোদয় খেলাঘর আসর মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করে।

আরএইচআর/এমআর

বাংলাদেশ সময়: ২১:২৫:২৯ ● ২৬০ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ